BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অশালীন ছবি ফাঁস কাণ্ডে ধৃত ফটোগ্রাফারের সঙ্গে এক ফ্রেমে! কী সাফাই দিলেন Agnimitra Paul?

Published by: Suparna Majumder |    Posted: July 27, 2021 11:57 am|    Updated: July 27, 2021 1:03 pm

BJP MLA Agnimitra Paul defends self after over picture row | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: মডেলের অশালীন ছবি ফাঁস করার অভিযোগে গ্রেপ্তার হওয়া ফটোগ্রাফারের সঙ্গে এক ফ্রেমে দেখা গেল BJP বিধায়ক অগ্নিমিত্রা পলকে (Agnimitra Paul)। তা নিয়েই উঠেছিল প্রশ্ন। সেই প্রশ্নের জবাব দিলেন অগ্নিমিত্রা। ধৃত প্রতাপ ঘোষ টাকার বিনিময়ে তাঁর কিছু কাজ করেছেন মাত্র। সেই সূত্রে তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল প্রতাপের সঙ্গে। কিন্তু এর বাইরে ধৃতের সঙ্গে আর তাঁর কোনও সম্পর্ক নেই বলেই জানান আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক।

অগ্নিমিত্রা জানান, ডিজাইনার হিসেবে কোনও ফটোশুট করতে গেলে তাঁদের ফটোগ্রাফারের প্রয়োজন হয়। অভিযুক্ত প্রতাপ ঘোষ এর আগে এ আর রহমান, শান, ফারহান আখতারের মতো তারকার সঙ্গে কাজ করেছেন বলে জেনেছিলেন তিনি। পরে টাকার বিনিময়ে অগ্নিমিত্রার কিছু শুট তিনি করেছিলেন মাত্র। সম্পূর্ণ পেশাদারভাবেই হয়েছিল সেই কাজ। এর বাইরে তিনি কী করছেন, কী না করছেন তা জানা সম্ভব নয় বলেও জানান বিজেপি বিধায়ক। তাঁর বক্তব্য, তারকাদের সঙ্গে কাজ করলে অনেকে সেই ছবি ফেসবুকে দিয়েই থাকেন আত্মপ্রচারের জন্য। তা নিয়ে নিম্নরুচির রাজনীতি করা উচিত নয়।

[আরও পড়ুন: Vishva Bharati: ‘ঐতিহ্য, সংস্কৃতিকে ধ্বংসের পথে’, উপাচার্যের বিরুদ্ধে কেন্দ্রকে চিঠি TMC সাংসদের]

পুলিশ সূত্রে খবর, সোদপুরের বাসিন্দা পেশায় মডেল এক যুবতী গত ১৭ জুলাই বিধাননগর সাইবার ক্রাইম থানায় এই নিয়ে একটি অভিযোগ জানিয়েছিলেন। তাঁর দাবি, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে জয়শ্রী মিত্র নামে এক মহিলার সঙ্গে তাঁর পরিচয় হয়। যিনি নিজেকে মডেল হিসাবে পরিচয় দিয়েছিলেন। জয়শ্রী ওই যুবতীকে প্রতিশ্রুতি দেন টেলিভিশন জগতে সুযোগ করে দেবেন। তার জন্য তাঁকে একটি ফটোশুট করাতে হবে।সেই ফটোশুটের জন্যই প্রতাপ ঘোষ নামে এক ব্যক্তির সঙ্গে ওই যুবতীর পরিচয় করায় জয়শ্রী। এরপরই সল্টলেক অঞ্চলে একটি স্টুডিওতে ওই যুবতীর অশালীন ও অর্ধনগ্ন কিছু ছবি ও ভিডিও তোলেন ওই দুই অভিযুক্ত। যদিও জয়শ্রী ওই যুবতীকে আশ্বস্ত করেছিলেন, সেই ছবি বা ভিডিও বাইরে কোথাও প্রকাশ পাবে না। কিন্তু তার কিছুদিনের মধ্যেই ওই মডেল দেখতে পান বিভিন্ন ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর অশালীন বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। তখনই পুরো বিষয়টা আঁচ করতে পারেন তিনি। সময় নষ্ট না করে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান। তরুণীর অভিযোগের ভিত্তিতে জয়শ্রী মিত্র ও প্রতাপ ঘোষকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ‘দাবাং’ মেজাজে ইনসাস রাইফেল হাতে নিয়ে ছবি, তুমুল সমালোচিত বর্ধমান স্কুলের শিক্ষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×