Advertisement
Advertisement
Agnimitra Paul

WB Civic Polls: ‘মারের বদলে পালটা মার হবে’, আসানসোল পুরভোটের আগে তৃণমূলকে হুঁশিয়ারি অগ্নিমিত্রা পলের

হুঁশিয়ারির পালটা জবাব দিয়েছেন জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ও।

BJP MLA Agnimitra Paul threats to retaliate if attacked by TMC in Asansol Municipal election | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:December 29, 2021 10:41 am
  • Updated:December 29, 2021 12:04 pm

শেখর চন্দ্র, আসানসোল: মারের বদলা মার হবে, পালটা মার হবে। আসানসোলের (Asansol) পুরভোটের আগেই এমনই হুঁশিয়ারির সুর শোনা গেল স্থানীয় বিধায়ক অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) গলায়। মঙ্গলবার তিনি কলকাতা থেকে দলীয় বৈঠকে যোগ দিতে পৌঁছন আসানসোলে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ”কলকাতা পুরভোটে যা হয়েছে, সেটা দেখে ভাববেন না এখানেও সেই রেজাল্ট হবে। এখানে আমাদের সংগঠন অত্যন্ত স্ট্রং। একটাই কথা বলতে পারি – যদি তৃণমূল ভাবে যে আমাদের মেরে, ভয় দেখিয়ে আটকাবে, তাহলে মারের বদলা মার হবে এবারে।”

গত দেড় বছর ধরে বিজেপি (BJP) মহিলা মোর্চার রাজ্য সভাপতির দায়িত্বে ছিলেন দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। সম্প্রতি বিজেপির রাজ্য সাধারণ সম্পাদকের দায়িত্বে আনা হয়েছে তাঁকে। কলকাতা জোন ও দক্ষিণ ২৪ পরগনা জোনের দায়িত্বও অগ্নিমিত্রার কাঁধে। আন্দামান ও নিকোবরে ভোটের জন্য বিশেষ ভার দেওয়া হয়েছে দলের তরফে। সবমিলিয়ে এই মুহূর্তে গেরুয়া ব্রিগেডের বেশ ভরসাযোগ্য মুখ অগ্নিমিত্রা পল।

Advertisement

[আরও পড়ুন: চাকরির ঘোষণায় সাড়া দেউচা-পাঁচামি প্রকল্পে, জমি দিলেন ২১০ জন]

নতুন বছর নিজের বিধানসভা এলাকা আসানসোল পুরনিগমের ভোট (Asansol Municipal Election)। সেই ভোটেও বাড়তি দায়িত্ব বিজেপি বিধায়কেরই। তার আগে উত্তর আসানসোলে বিজেপির সেন্ট্রাল পার্টি অফিসে দলীয় বৈঠকে যোগ দিতে তিনি যান। বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়েই মারের বদলে পালটা মারের মতো বিস্ফোরক মন্তব্য করেন অগ্নিমিত্রা পল। তাঁর হুঁশিয়ারির অবশ্য পালটা জবাব দিয়েছে জেলা তৃণমূল (TMC) নেতৃত্ব। চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ও হুমকির সুরেই বলেন, ”বিজেপি মূর্খের স্বর্গে বাস করছে। বিজেপি যদি আমাদের ক্ষমতা দেখতে চায়, এখানে একটা বিজেপি কর্মীকে দেখতেও পাওয়া যাবে না, এমন দৌড়ব।” তবে তিনি আরও জানান, ”দলীয় নেতৃত্বের নির্দেশ, কোনওরকম অশান্তির মধ্যে আমরা যাব না। আমাদের দলীয় কর্মীরা যেন কোনও অশান্তির মধ্যে জড়িয়ে না যায় সেটাও আমরা দেখব। বিজেপির কোন নেতা-নেত্রী কী বলছেন, তা নিয়ে আমাদের মাথাব্যাথা নেই। তবে এটাও পরিষ্কার বলে দিচ্ছি, ক্ষমতা দেখতে এলে মূর্খের স্বর্গে বাস করছে তারা।”

Advertisement

[আরও পড়ুন: ৩ বছরের সন্তানকে বিক্রির চেষ্টা মাদকাসক্ত মায়ের, স্বেচ্ছাসেবকদের তৎপরতায় উদ্ধার শিশু]

আসানসোল পুরনিগমের ভোটে তৃণমূল কংগ্রেস, বিজেপি, সিপিএম, কংগ্রেস – কোনও দলের  প্রার্থীই ঘোষণা হয়নি এখনও। তার আগেই এলাকার নির্বাচনী আবহ উত্তপ্ত হয়ে উঠল বিজেপি বনাম তৃণমূল নেতাদের বাকযুদ্ধে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ