BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কবিগানের অনুষ্ঠান সেরে ফেরার পথে দুর্ঘটনা, কিষাণগঞ্জের হাসপাতালে ভরতি বিজেপি বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: May 9, 2022 1:25 pm|    Updated: May 9, 2022 1:25 pm

BJP MLA Asim Sarkar met an accident in Kishangunj,Bihar | Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: দাঁড়িয়ে থাকা গাড়িতে ট্রাকের ধাক্কা। কবিগানের অনুষ্ঠান সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে বিজেপি বিধায়ক অসীম সরকার (BJP MLA Asim Sarkar)। গুরুতর জখম অবস্থায় বাংলা-বিহার সীমান্তের কিষাণগঞ্জ এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

জানা গিয়েছে, রবিবার রাতে উত্তর দিনাজপুরের ইসলামপুরে একটি কবিগানের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে অনুষ্ঠান করতে গিয়েছিলেন বিজেপি বিধায়ক অসীম সরকার। ফেরার সময় বিহার সীমান্ত সংলগ্ন কিশানগঞ্জ এলাকায় দাঁড়িয়েছিল তাঁর গাড়ি। সেখানেই আচমকা উলটোদিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয় বিধায়কের গাড়িতে। গুরুতর জখম হন অসীম সরকার। মাথায়-পায়ে চোট লাগে। তড়িঘড়ি স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। বর্তমানে কিষাণগঞ্জের হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

[আরও পড়ুন: চাকদহে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, আশঙ্কাজনক অবস্থায় ভরতি কলকাতার নার্সিংহোমে]

এই বিধায়কের দুর্ঘটনা নিয়ে শুরু হয়েছে চাপানউতোর। বিজেপির দাবি, ঘটনার নেপথ্যে বড়সড় চক্রান্ত রয়েছে। এলাকার এক বিজেপি নেতা বলেন, “এমনি এমনি দাঁড়িয়ে থাকা গাড়িতে এসে কেউ ধাক্কা মারে না। এর পিছনে রহস্য রয়েছে। আমরা পুলিশে অভিযোগ দায়ের করব।” তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও থানায় লিখিত অভিযোগ হয়নি বলেই খবর।

উল্লেখ্য, সোমবার সকালে জলপাইগুড়িতে দুর্ঘটনার কবলে পড়ে একটি গাড়ি। নদিয়ার লোকসংগীতের দলটি কোচবিহারে অনুষ্ঠান করতে গিয়েছিল। সেখান থেকে অনুষ্ঠান সেরে ফিরছিল দলটি। একটি ছোট গাড়িতে চড়ে ফিরছিলেন ওই লোকসংগীত দলের শিল্পীরা। তবে শিলিগুড়ি পৌঁছনোর অনেক আগেই বিপত্তি। জলপাইগুড়ির ফুলবাড়ি সংলগ্ন জটিয়াখালি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মারে লোকসংগীত দলের ওই গাড়িটি। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা গাড়ির, প্রাণ গেল বাংলার ২ লোকসংগীত শিল্পীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে