BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চাকদহে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, আশঙ্কাজনক অবস্থায় ভরতি কলকাতার নার্সিংহোমে

Published by: Sayani Sen |    Posted: May 9, 2022 11:05 am|    Updated: May 9, 2022 11:05 am

A TMC worker allegedly attacked by goons in Chakdaha । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে ফের হামলার শিকার এক তৃণমূল কর্মী (TMC Worker)। নদিয়ায় গুলিবিদ্ধ নেতা। তিনি বর্তমানে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি। তাঁর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। এদিকে, এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মীর নাম নারায়ণ দে। তিনি নদিয়ার চাকদহের ১৮ নম্বর ওয়ার্ডের গৌড়পাড়ার বাসিন্দা। এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসাবে পরিচিত নারায়ণ দে। রবিবার সন্ধেয় নিজের বাড়ি সংলগ্ন বাগান বাড়িতে বসেছিলেন তিনি। ঘরের জানলা খোলা ছিল। ঠিক সেই বেশ কয়েকজন দুষ্কৃতী বাইকে চড়ে আসে। জানলা দিয়ে ওই তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালায়। তৃণমূল কর্মীর গলায় গুলি লাগে। এরপরই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: ‘মুসলিমদের কলঙ্ক’, কমলা অন্তর্বাস পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত]

এদিকে, ততক্ষণে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে নারায়ণ দে। তাঁকে উদ্ধার করে প্রথমে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয় ওই তৃণমূল কর্মীকে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় নারায়ণকে।

উল্লেখ্য, এর আগে ১৯৯৭ সালেও গুলিবিদ্ধ হন নারায়ণ দে। তবে এবার কে বা কারা ওই তৃণমূল কর্মীর উপর হামলা চালাল তা নিয়ে তৈরি হয়েছে চাপানউতোর। গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর দাবি, এই ঘটনার সঙ্গে জেলা তৃণমূলের এক শীর্ষ নেতা জড়িত। তাঁর পরিকল্পনামাফিক ওই তৃণমূল কর্মীকে গুলি চালায় দুষ্কৃতীরা। যদিও জেলা তৃণমূল নেতৃ্ত্ব অভিযোগ প্রসঙ্গে কোনও মন্তব্য করতে নারাজ। এদিকে, সোমবার সকালে এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে গোটা ঘটনার সম্পর্কে তথ্য সংগ্রহের চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে মাদক কেনাবেচা! ভুবনেশ্বর থেকে এসটিএফের জালে ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে