BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে মাদক কেনাবেচা! ভুবনেশ্বর থেকে এসটিএফের জালে ২

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 6:08 pm|    Updated: May 8, 2022 6:08 pm

2 persons were arrested with drugs procured through Darknet and cryptocurrency from Bhubaneswar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব আইচ: মাদক পাচারের অভিযোগে এসটিএফের (STF) জালে ২। শনিবার রাতে ভুবনেশ্বর থেকে গ্রেপ্তার করা হয়েছে ধৃতদের। রবিবার তাদের আদালতে তোলা হলে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে মাদক চক্রের সঙ্গে জড়িত ছিল দেবেশ মোর। তার খোঁজে তল্লাশি চলছিল। গোপন সূত্রে খবর পেয়ে দেবেশের খোঁজে ভুবনেশ্বরে হানা দেয় কলকাতা পুলিশের এসটিএফ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত দেবেশকে। তার বাবা নবীন মোরকেও গ্রেপ্তার করা হচ্ছে। ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে পুলিশের চোখে ধুলো দিয়ে ঘুরছিল বলে খবর। তাঁদের থেকে উদ্ধার হয়েছে প্রচুর টাকার মাদক। সূত্রের খবর, মূলত ডার্কনেট ও ক্রিপকোকারেন্সির মাধ্যমে মাদক কেনাবেচা করত ধৃতেরা। এই চক্রের সঙ্গে আর কে বা জড়িত, কীভাবে চলত কাজ, এসব জানার চেষ্টায় তদন্তকারীরা।

[আরও পড়ুন: ‘মেরে ফেলে দেব, কেউ খুঁজে পাবে না’, হুমকি দেওয়া হয়েছিল অর্জুনকে, দাবি পরিবারের]

উল্লেখ্য, কিছুদিন আগে শিয়ালদহ স্টেশন থেকে কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করেছিল লালবাজারের গোয়েন্দা বিভাগ। গ্রেপ্তার করা হয়েছিল ২ জনকে। নদিয়া থেকে ট্রেনে করে ওই মাদক নিয়ে আসে এক যুবক। শিয়ালদহ স্টেশনের বাইরে অপেক্ষা করছিল আরেকজন। ব্যাগটি পাচার করার আগেই তাদের গোয়েন্দারা ধরে ফেলেন। ব্যাগের ভিতর থেকে উদ্ধার হয় পাঁচটি প্যাকেট ভর্তি হেরোইন। এর দাম আন্তর্জাতিক বাজারে প্রায় দু’কোটি টাকা বলে পুলিশের দাবি। ধৃতদের বিরুদ্ধে পূর্ব কলকাতার এন্টালি থানায় মাদক পাচারের মামলা দায়ের হয়।

[আরও পড়ুন: গ্যাসের দাম আকাশছোঁয়া, মহার্ঘ রান্নার মশলাপাতি, মূল্যবৃদ্ধির আঁচ রেস্তরাঁর মেনু চার্টে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে