BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Cossipore Death: ‘খুন করে দেব, কেউ খুঁজেও পাবে না’, হুমকি দেওয়া হয়েছিল অর্জুনকে, দাবি পরিবারের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 3:15 pm|    Updated: May 8, 2022 3:49 pm

BJP Leader Arjun Chowrasia was threatened earlier, says family | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশীপুরের বিজেপি নেতা (Cossipore BJP leader Death) অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ঘটনায় নয়া তথ্য। বৃহস্পতিবার রাতে খুনের হুমকি দেওয়া হয়েছিল তাঁকে, দাবি মৃতের মায়ের। ওইদিন রাতে বাড়িও ফেরেননি অর্জুন। শুক্রবার তাঁর দেহ উদ্ধার করা হয়। 

অর্জুন চৌরাসিয়ার মা ও দাদার দাবি, বৃহস্পতিবার গভীর রাতে কাশীপুর রেল কলোনিতে তাঁদের বাড়ির কাছে দাঁড়িয়ে ছিল একটি গাড়ি। সেখানে কিছু অশান্তিও হচ্ছিল। সেই সময় একবার বাড়িতে এসেছিল অর্জুন। তারপর আবার বেড়িয়ে যায়। অর্জুনের মায়ের দাবি কাউকে দেখতে পাননি তিনি। তবে শুনেছিলেন কেউ তাঁর ছেলেকে উদ্দেশ্য করে বলছে, “খুন করে ফেলে রেখে দেব। কেউ খুঁজে পাবে না।” সেই ঘটনার পর পেরিয়েছে দীর্ঘক্ষণ। বাড়ি ফেরেননি অর্জুন।

[আরও পড়ুন: গোষ্ঠীদ্বন্দ্বেই আটকে রইল শাহী সফর, বাংলায় বিজেপির সংগঠন নিয়ে দ্বিধাবিভক্ত কেন্দ্রীয় নেতৃত্ব]

পরিবার সূত্রে জানা গিয়েছে, এরপর সারারাত অর্জুনকে খোঁজে পরিবারের সদস্যরা। ফোনেও যোগাযোগ করা যায়নি। এরপর শুক্রবার সকালে রেলের পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার হয় অর্জুনের ঝুলন্ত দেহ। তা নিয়ে তীব্র উত্তেজনা ছড়ায়। মৃত্যুতে রাজনীতির রং লাগে। কলকাতায় থাকায় ওইদিন মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আশ্বাস দেন পাশে থাকার। খুনের অভিযোগ তোলে পরিবার ও বিজেপি।

তবে পরিবার ও গেরুয়া শিবির খুনের অভিযোগ করলেও ময়নাতদন্তের রিপোর্ট বলছে অন্য কথা। শনিবার কম্যান্ড হাসপাতালের প্যাথোলজি ও ফরেন্সিক মেডিসিনের চিকিৎসক হেমন্ত ও চিকিৎসক জসবিন্দরের তত্ত্বাবধানেই চলে ময়নাতদন্তের প্রক্রিয়া। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে খুনের প্রমাণ মেলেনি বলে জানা গিয়েছে। এমনকী, দেহে ধস্তাধস্তির কোনও চিহ্নও মেলেনি বলেই খবর।

[আরও পড়ুন: সমকামী সম্পর্ক থেকে মুক্তি পেতে ‘খুন’? বারাকপুরে বান্ধবীর বাড়িতেই উদ্ধার তরুণীর দগ্ধ দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে