BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত মালদহের বৈষ্ণবনগরের বিজেপি বিধায়ক স্বাধীন সরকার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 12, 2020 4:01 pm|    Updated: July 12, 2020 4:27 pm

An Images

বাবুল হক, মালদহ: ফের করোনার (Corona Virus) থাবা বিজেপির অন্দরে। সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) পর এবার আক্রান্ত মালদহের বৈষ্ণবনগরের বিধায়ক স্বাধীন সরকার (Swadhin Sarkar)। রবিবার সকালে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট আসতেই জানা যায়, তিনি আক্রান্ত। আপাতত ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন বিধায়ক। 

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই জ্বর ও গলা ব্যাথা-সহ করোনার একাধিক উপসর্গ ছিল তাঁর। মনে সন্দেহ দানা বাঁধায় চিকিৎসকের পরামর্শও নিয়েছিলেন তিনি। এরপরই শনিবার মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য যান স্বাধীনবাবু। রবিবার হাসপাতালের তরফ থেকে বিধায়ককে জানানো হয়েছে যে, তাঁর রিপোর্ট পজিটিভ। সূত্রের খবর, তিনি আপাতত হোম আইসোলেশন রয়েছেন। শেষ কয়েকদিনে তিনি কাদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের চিহ্নত করার কাজ শুরু হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা।

[আরও পড়ুন:  প্রশাসনের ‘উদাসীনতা’, বেকবাগানে ১৪ ঘণ্টা বাড়িতেই পড়ে রইল করোনায় মৃতের দেহ]

প্রসঙ্গত, মালদায় করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে চলেছে। রবিবার নতুন করে ৪৫ জনের শরীরে মিলেছে জীবাণু। আক্রান্তদের মধ্যে ১৮ জনই মালদহ শহরের বাসিন্দা। এছাড়াও চাঁচোল, গাজোল ব্লকগুলিতেও আক্রান্ত রয়েছেন বেশ কয়েকজন। তথ্য বলছে, মালদায় এক হাজার পেরিয়ে গিয়েছে আক্রান্তের সংখ্যা। অধিকাংশ আক্রান্তই হোম আইসোলেশনে রয়েছেন।

[আরও পড়ুন: ‘অনেক সেলিব্রিটিই করোনা এনেছেন’, অমিতাভ বচ্চন প্রসঙ্গে মন্তব্য দিলীপ ঘোষের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement