BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাটপাড়ায় লাগাতার অশান্তির জের, Z ক্যাটেগরির নিরাপত্তা পেলেন অর্জুন সিং

Published by: Sayani Sen |    Posted: September 15, 2021 12:47 pm|    Updated: September 15, 2021 1:40 pm

BJP MP Arjun Singh gets Z category security । Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও অর্ণব দাস: ভাটপাড়ায় লাগাতার অশান্তির জের। বাড়ল বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) নিরাপত্তা। এতদিন Y ক্যাটেগরির নিরাপত্তা পেতেন তিনি। এবার Z ক্যাটেগরির নিরাপত্তা পাবেন তিনি।

বোমা, গুলি, অশান্তি লেগেই থাকে ভাটপাড়ায় (Bhatpara)। চলতি মাসের শুরু থেকে ফের শিরোনামে অর্জুন সিংয়ের গড়। অভিযোগ, বিজেপি সাংসদের বাড়ি লক্ষ্য করে তিনটি বোমা ছোঁড়া হয়। সেভাবে কোনও ক্ষতি না হলেও, বাড়ির দেওয়ালে হামলার চিহ্ন ছিল স্পষ্ট। ঘটনার জেরে মাঝরাতে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আশেপাশের এলাকায়। সাংসদ অর্জুন সিং অভিযোগ করেন, শুধু তাঁর বাড়িই নয়, দুষ্কৃতীদের নিশানায় ছিলেন তাঁর নিরাপত্তায় মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও।

[আরও পড়ুন: দেশের সবচেয়ে নিরাপদ শহর কলকাতা, NCRB’র রিপোর্টে খুশি লালবাজারের কর্তারা]

পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দায়ী করেন বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ। যদিও সে অভিযোগ খারিজ করেছে শাসকদল। ইতিমধ্যেই অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনার তদন্তে নেমেছে এনআইএ (NIA)।

তারই মাঝে মঙ্গলবার সকালে ফের অর্জুন সিংয়ের বাড়ির কাছে মজদুর ভবন সংলগ্ন এলাকায় বোমাবাজির ঘটনা ঘটে। তা নিয়েও উত্তেজনা ছড়ায়। অশান্তির রেশ কাটতে না কাটতেই দুষ্কৃতী দৌরাত্ম্যে মঙ্গলবার রাতে ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। অস্ত্র হাতে দুষ্কৃতীরা এলাকায় দাপাদাপি করে বলে অভিযোগ। চলে ব্যাপক বোমাবাজি। এই ঘটনায় দু’জন জখম হন। তাঁরা বর্তমানে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভরতি। একের পর এক ঘটনায় বারবার ভাটপাড়ার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। তারই জেরে বাড়ল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের নিরাপত্তা। Y ক্যাটেগরির বদলে Z ক্যাটেগরির নিরাপত্তা পাবেন তিনি। বিজেপি সাংসদ বলেন, “এলাকায় লাগাতার অশান্তির জেরে বাড়ল নিরাপত্তা।”

[আরও পড়ুন: Coronavirus: রাজ্যে ফের বাড়ল বিধিনিষেধের সময়সীমা, এখনই চলছে না লোকাল ট্রেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×