BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘কোনও বাধা মানব না, গেরিলা কায়দায় নবান্ন অভিযান হবে’, হুঁশিয়ারি অর্জুন সিংয়ের

Published by: Sayani Sen |    Posted: October 4, 2020 4:09 pm|    Updated: October 4, 2020 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন শাসক-বিরোধী উভয়েরই পাখির চোখ নির্বাচন। তার আগে শাসকদল তৃণমূলকে চাপে ফেলতে মরিয়া গেরুয়া শিবির। এবার পথে নেমে আন্দোলনের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। আগামী ৮ অক্টোবর নবান্নের অভিযানের ডাক দিয়েছে তারা। কোনও পরিস্থিতিতেই নবান্ন অভিযানের (Nabanna Avijan) সিদ্ধান্ত বদল করা হবে না বলেই সাফ জানিয়ে দিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

রবিবারের বারাকপুরের নারায়ণপুরে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। তাতেই বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং, বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ, রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানেই তৃণমূলকে একহাত নেন প্রত্যেকেই। বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) ৮ অক্টোবরের নবান্ন অভিযান প্রসঙ্গে বলেন, “কোনও বাধা মানা হবে না। গেরিলা কায়দায় অভিযান হবে।”

[আরও পড়ুন: তমলুকে দিলীপ ঘোষকে ‘গো ব্যাক’ স্লোগান তৃণমূলের, দেখানো হল কালো পতাকা, পালটা দিল বিজেপি]

ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সৌমিত্র খাঁ-ও (Saumitra Khan)। তিনিও খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন। জ্যোতিপ্রিয় মল্লিককে রিকশাওয়ালা বলেও কটাক্ষ করেন তিনি। নবান্ন অভিযান প্রসঙ্গে বিষ্ণুপুরের সাংসদ আরও বলেন, “খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক রিকশাওয়ালা। ও আবার রাজ্যপাল কে কী বলবেন? ওর কোনও যোগ্যতা নেই। কোনওভাবেই নবান্ন অভিযান আটকাতে পারবে না।”

দলীয় নেতৃত্বের ধারা বজায় রেখেছেন রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়ও (Raju Banerjee)। তিনিও তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন। তিনি বলেন, “২০২১ সালে তৃণমূল নেতারা শৌচালয়ে বেরতে ভয় পাবে। ওরা যা করছে তার ৩ গুণ অত্যাচার করা হবে।” এর আহে শনিবারই রাজ্যের মন্ত্রী গৌতম দেব এবং রবীন্দ্রনাথ ঘোষকে আক্রমণ করেন রাজু। গরু পাচারের সঙ্গে রাজ্যের দুই মন্ত্রী জড়িত বলেও অভিযোগ করেন তিনি। যদিও পালটা তাঁকে ‘গরু চোর’ বলে কটাক্ষ করেন রবীন্দ্রনাথ ঘোষ।

[আরও পড়ুন: বীরভূমে ডিটোনেটর-সহ গ্রেপ্তার ১, জঙ্গিযোগের সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement