১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Anis Khan: ‘নিচুতলার কর্মীদের গ্রেপ্তার করে লাভ কী?’, আনিস কাণ্ডের তদন্ত নিয়ে খোঁচা দিলীপের, পালটা দিলেন শান্তনু

Published by: Tiyasha Sarkar |    Posted: February 24, 2022 10:29 am|    Updated: February 24, 2022 10:29 am

BJP MP Dilip Ghosh speaks on Anis Khan investigation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনিস কাণ্ডে (Anis Khan Death) ফের রাজ্যকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। প্রশ্ন তুললেন, কেন এসপির বিরুদ্ধে পদক্ষেপ না করে নিচুতলার দুই কর্মীকে গ্রেপ্তার করা হল? সিট আদৌ তদন্ত করছে কি না, তা নিয়েও সংশয় প্রকাশ করলেন তিনি। পালটা দিলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন।

আনিস কাণ্ডে তোলপাড় গোটা বাংলা। ইতিমধ্যেই এক হোমগার্ড ও সিভিক ভলান্টিয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার খড়গপুর থেকে এই গ্রেপ্তারির যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির সর্ব ভারতীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। তিনি বলেন, “কেন আসল মাথাদের ধরা হচ্ছে না? এসপিকে বাদ দিয়ে নিচুতলার কর্মীদের গ্রেপ্তার করে লাভ কী? আসলে তদন্ত প্রভাবিত করতে পারেন উচুতলার আধিকারিকরা। কিন্তু তাঁরা ঘুরে বেড়াচ্ছেন।” দিলীপের দাবি, সিনিয়র আধিকারিকদের সাসপেন্ড করে তদন্ত করতে হবে।

[আরও পড়ুন: Anis Khan: আনিসের দ্বিতীয়বার ময়নাতদন্ত কার্যকর হবে তো? কী বলছেন বিশেষজ্ঞরা?]

আনিস কাণ্ডের তদন্ত ভার রয়েছে সিটের হাতে। সে প্রসঙ্গে বিজেপি সাংসদ (BJP MP) বলেন, “সিট আসল তদন্তই করছে না। ওরা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।” এরপরই সরাসরি সরকারকে তোপ দাগলেন বিজেপি সাংসদ। বললেন, “আসল তদন্ত না হলে বুঝতে হবে সরকারই খুন করেছে।”

বিজেপি সাংসদের তদন্তের পালটা দিয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তিনি বলেন, “উনি হয়তো শোনেননি গতকাল ডিজি কী জানিয়েছেন। সাফ বলা হয়েছে, তদন্ত এখনও সম্পূর্ণ হয়নি। দিলীপবাবু সম্ভবত জানেন না যে তদন্ত নিচতলা থেকেই হয়। পরবর্তীতে কেউ গ্রেপ্তার হবে না একেবারেই তেমনটা নয়।” উল্লেখ্য, আনিসকাণ্ডে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে দু’জনে। আজ অর্থাৎ বৃহস্পতিবার তাদের তোলা হবে আদালতে। এদিকে সিবিআই তদন্তের দানিতে এখনও অনড় ছাত্রনেতার পরিবার।

[আরও পড়ুন: ২৭ বছর পর সমাধানের পথে পুরুলিয়া অস্ত্রবর্ষণ মামলা! ডেনমার্ক থেকে শীঘ্রই ফিরছেন মূল অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে