২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লাগাতার হামলার জের, ফের কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2022 9:01 am|    Updated: March 29, 2022 9:04 am

BJP MP Jagannath Sarkar get Y+ security | Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, নদিয়া: ফের কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেলেন তিনি। হামলার কয়েকদিনের মাথায় কেন্দ্রীয় নিরাপত্তা ফিরে পেয়ে খুশি সাংসদ।

আগে কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী বরাদ্দ ছিল জগন্নাথ সরকারের (Jagannath Sarkar) জন্য। কিন্তু হঠাৎ করে তাঁর নিরাপত্তা তুলে নেওয়া হয় চলতি মাসের শুরুর দিকে। হঠাৎ করে তাঁর নিরাপত্তা তুলে নেওয়ার ঘটনায় গেরুয়া শিবিরের মধ্যে জল্পনাও শুরু হয়েছিল। এর কয়েকদিনের ব্যবধানে সমর্থকদের নিয়ে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমাটি দেখতে গিয়েছিলেন রানাঘাটের বিজেপি সাংসদ। বাড়ি ফেরার সময় হরিণঘাটার কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি (Bombing) করা হয় বলে অভিযোগ। যদিও তিনি সুরক্ষিতই ছিলেন।

[আরও পড়ুন: অর্থাভাবে বন্ধ চিকিৎসা, মানসিক ভারসাম্যহীন ছেলেকে শিকলে বেঁধেছেন বাবা-মা]

সাংসদের অভিযোগ ছিল, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই তাঁর উপর হামলা চালায়। তীব্র ক্ষোভ তৈরি হয় গেরুয়া শিবিরে। সেই ঘটনার পরই রাজ্যের তরফে নিরাপত্তা দেওয়া হয়েছিল জগন্নাথ সরকারকে। মোতায়েন করা হয়েছিল দুই পুলিশকর্মী। এছাড়াও বিভিন্ন জায়গায় গিয়ে ক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। তাই সবদিক বিবেচনা করে এবার কেন্দ্রীয় নিরাপত্তা ফিরিয়ে দেওয়া হল সাংসদকে।

নিরাপত্তা পাওয়ার পর বিজেপি সাংসদ বলেন, “কেন্দ্রীয় নিরাপত্তা না থাকায় আমার উপর প্রাণঘাতী হামলা হয়েছিল। ঘটনাটি অত্যন্ত নিন্দনীয়। ওইদিনই আমি রাজ্যের নিরাপত্তা পেয়েছিলাম। গত ২৬ তারিখ আমি ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছি কেন্দ্রের তরফে। আমি খুশি। দুই সরকারকে ধন্যবাদ জানাই।”

[আরও পড়ুন: পৃথক গোর্খাল্যান্ডের সুর উধাও, মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে GTA’তে বাড়তি স্বায়ত্ত্বশাসনের দাবি মোর্চার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে