BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘গুজব ছড়ানোয় লকেটের কারাবাস হওয়া উচিত’, করোনা নিয়ে বিজেপি নেত্রীকে আক্রমণ কল্যাণের

Published by: Bishakha Pal |    Posted: April 4, 2020 9:07 pm|    Updated: April 4, 2020 9:24 pm

BJP MP Locket Chatterjee should sent to jail, demands TMC MP Kalyan Banerjee

দিব্যেন্দু মজুমদার, হুগলি: কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ নিজেই বলেছেন করোনা নিয়ে কোনও প্রকারের গুজব ছড়ালে ২ বছর জেল হওয়া উচিত। আর সেই কথার রেশ টেনে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় রীতিমতো আক্রমণাত্মক ভঙ্গিতে বললেন, “সবার আগে মিথ্যে গুজব ছড়ানোর জন্য হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে ২ বছরের জন্য জেলে পুরে রাখা উচিত।”

শনিবার চুঁচুড়ায় বিধায়ক অসিত মজুমদারের উদ্যোগে সাধারণ মানুষকে খাদ্য বিতরণের অনুষ্ঠানের আয়েজন করা হয়। বিধায়কের সঙ্গে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও চুঁচুড়ার ২৪ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের হাতে চাল, ডাল, আলু তুলে দেন। সেখানেই সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগেন কল্যাণ।

[ আরও পড়ুন: ভাগ্য ফেরাতে দিল্লি গিয়ে লকডাউনে বন্দি, অনাহারে মৃত্যুর মুখে উস্তির দিনমজুর ]

প্রসঙ্গক্রমে উল্লেখ্য শুক্রবার সকালে চুঁচুড়ার আইসোলেশান ওয়ার্ডে ধনেখালির এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় দাবি করেন রাজ্য সরকার মৃত্যু নিয়ে তথ্য গোপন করছে। সোশ্যাল মিডিয়ায় লকেটের একটি ভিডিও ফুটেজ ভাইরাল হওয়ার পর রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে যায়। করোনাতে মৃত্যু হয়েছে বলে দাবিও করেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কিন্তু সোমবার ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের রিপোর্ট আসার পর দেখা যায় ওই যুবকের মৃত্যু করোনায় হয়নি।

এরপরই কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে তীব্র আক্রমণ করে বলেন, গুজব ছড়ানোর জন্য লকেটকেই সবার আগে জেলে ঢোকানো উচিত। পাশাপাশি তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তীব্র সমালোচনা করেন। বলেন, “যখন ফেব্রুয়ারি মাসে এই করোনার সংক্রমণ ছড়ানো শুরু হয়, তখন তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নিলেন না। উলটে সারা ভারতে CAA নিয়ে উত্তাল করে দিলেন। আজকে মোমবাতি জ্বালাও, লাইট নেভাও এসব বলতে হত না, যদি আরও আগে আন্তর্জাতিক ও আন্তদেশীয় উড়ান বন্ধ করে দেওয়া হত।”

[ আরও পড়ুন: রায়গঞ্জে করোনায় মৃতদের দাহ করা নিয়ে গুজব, আতঙ্কে রাত পাহারায় বাসিন্দারা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে