BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ে ভাঙতে মরিয়া! আদালতে স্ত্রী সুজাতার বিরুদ্ধে বিচ্ছেদের মামলা দায়ের সৌমিত্র খাঁ’র

Published by: Sucheta Sengupta |    Posted: January 10, 2022 5:19 pm|    Updated: January 10, 2022 6:14 pm

BJP MP Soumitra Khan files divorce case against Sujata Khan in Court | Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: বিয়ে আর কোনওভাবেই টিকিয়ে রাখতে চাইছেন না বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)। এবার স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ-এর বিরুদ্ধে বাঁকুড়া (Bankura)আদালতে ডিভোর্সের মামলা দায়ের করলেন তিনি। সোমবারই সৌমিত্র আদালতে গিয়ে বৈবাহিক জীবনে ইতি টানার আবেদন জানালেন। যদিও কার এজলাসে মামলা হয়েছে কিংবা শুনানি কবে, সেসব নিয়ে এখনও  কিছু জানা যায়নি। 

সৌমিত্র-সুজাতার দাম্পত্য জীবনে টানাপোড়েন শুরু গত বছর। রাজনীতির ময়দানে বরাবর একসঙ্গে লড়াই করলেও সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mandal Khan) ২০২১-এ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে (TMC) যোগ দেন। তার পরপরই সাংবাদিক বৈঠক করে স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন সৌমিত্র। সেদিন প্রকাশ্যে স্ত্রীর জন্য চোখের জল ফেলতেও দেখা গিয়েছিল বিজেপি সাংসদকে। রাজনীতির প্রভাব ব্যক্তিগত জীবনে পড়া কখনই উচিত নয়, এই কথা পালটা শোনা গিয়েছিল সুজাতার মুখে।  

[আরও পড়ুন: কী কারণে ফেসবুক লাইভ করে একই পরিবারের ৩ সদস্যের আত্মহত্যা? সামনে এল আসল কারণ]

বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার পর দু’বার স্ত্রীকে আইনি নোটিস পাঠিয়েছিলেন সৌমিত্র। তাতে বিশেষ সাড়া দেননি সুজাতা। কারণ, তিনি স্বামীকে ভালবাসেন। তাঁর নামে শাঁখা-সিঁদুর পরেন, বিচ্ছেদের কথা ভাবছেনই না। এমনই জানিয়েছিলেন সাংসদের স্ত্রী। এই টানাপোড়েনের মাঝেও স্বামীর প্রতি বিশ্বাস টলেনি সুজাতার। একসঙ্গে দীর্ঘদিন না থাকলেও সৌমিত্র খাঁ নতুন করে কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, এমন কথা তিনি শোনেননি।

[আরও পড়ুন: Coronavirus: সৌজন্যের নজির, করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতিকে ফোন মুখ্যমন্ত্রীর, পাঠালেন ফলও]

শোনা গিয়েছে, পরে অবশ্য ডিভোর্সের জন্য তিনি স্বামীকে বেশ কয়েকটি শর্ত দেন। যা মেনে নিতে পারেননি বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। এবার তাই চূড়ান্ত পদক্ষেপ নিয়ে সরাসরি আদালতের দ্বারস্থ হলেন। দায়ের করলেন বিবাহ বিচ্ছেদের মামলা।  এ নিয়ে এখনও পর্যন্ত সুজাতা মণ্ডল খাঁ-র কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এর আগে যদিও তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল ডিভোর্স হলে কি নতুন করে জীবন শুরু করবেন ? ফের বাঁধা পড়বেন সাত পাকে? উত্তরে জানিয়েছিলেন, সময় এলে নিশ্চয়ই নিজেকে নিয়ে ভাববেন। নতুন করে সাজাবেন জীবন। এখন সৌমিত্র-সুজাতার বৈবাহিক জীবন কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে