ad
ad

Breaking News

নেড়া সৌমিত্র খাঁ

তৃণমূলকে হারানোর সংকল্প, নেড়া হয়ে মন্দিরে যজ্ঞ করালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ!

লড়াইয়ে নামার প্রতীক হিসেবে যুব কর্মীদের হাতে তুলে দিলেন ত্রিশূল।

BJP MP Soumitra Khan shaves head, performs yagna to defeat TMC
Published by: Sucheta Sengupta
  • Posted:August 17, 2020 2:56 pm
  • Updated:August 17, 2020 3:07 pm

টিটুন মল্লিক, বাঁকুড়া: মাথা মুণ্ডন ও যজ্ঞ করে ষাঁড়েশ্বর মহাদেবের কাছে রাজ্য থেকে তৃণমূল সরকারকে বিদায় করার সংকল্প করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)। তাঁর এহেন উদ্যোগে প্রাথমিকভাবে হতচকিত অনেকেই। কিন্তু তার তোয়াক্কা করেননি বিজেপি সাংসদ। তিনি নিজের পরিকল্পনামতোই কাজ করলেন। লড়াইয়ের ময়দানে নামার প্রতীক হিসেবে দলের যুবকর্মীদের হাতে তুলে দিলেন ত্রিশূল। সাংসদের এই কাণ্ডে সোমবার সকালটা সরগরম হয়ে রইল তাঁর সংসদীয় এলাকা।

এটি শ্রাবণের শেষ সোমবার। তাই এদিন সাতসকালে বিষ্ণুপুরের (Bishnupur) বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দলের কর্মীদের নিয়ে হাজির হন বিষ্ণুপুরের ডিহর গ্রামের প্রাচীন ষাঁড়েশ্বর শিবের মন্দিরে৷ সেখানে পৌঁছে তিনি প্রথমে মাথা নেড়া করে ফেলেন। তারপর স্নান সেরে পৌঁছে যান ষাঁড়েশ্বর শিবমন্দিরে। সেখানে দীর্ঘক্ষণ ধরে যজ্ঞ করালেন। পাশাপাশি দলের যুব মোর্চা কর্মীদের হাতে আত্মরক্ষার জন্য তুলে দিলে ত্রিশূল। এদিন সাংসদ সৌমিত্র খাঁ’র সঙ্গে দলের নেতা সহ ন’জন মাথা মুণ্ডন করেন।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে মহাত্মা গান্ধীর মূর্তিতে মাল্যদান, মুর্শিদাবাদের স্কুলে ‘তাণ্ডব’ বিজেপির]

হোম, যজ্ঞ সেরে সৌমিত্রবাবু জানান, রাম মন্দিরের ভূমিপূজার দিনে যেভাবে রাজ্য সরকার লকডাউন করে রাজ্যের মানুষকে রামের পুজাতে বাধা দিয়েছে, তার যোগ্য জবাব ২০২১ বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী ও তাঁর দল পেয়ে যাবেন মানুষের কাছে। শ্রাবণের শেষ সোমবার এ প্রাচীন ষাঁড়েশ্বর শিবের মন্দিরে পুজো দিয়ে তিনি মহাদেবের কাছে আগামী নির্বাচনে বিজেপি রাজ্যের ক্ষমতায় আসার প্রার্থনা করলেন।

[আরও পড়ুন: হাজারখানেক বিজেপি ও সিপিএম কর্মীর দলবদল, হাওড়ায় শক্তিবৃদ্ধি তৃণমূলের]

এরপর দলের যুব কর্মীদের হাতে আত্মরক্ষার জন্য ত্রিশূল তুলে সাংসদ খানাকুলের বিজেপি নেতা খুনের সমালোচনা করে বলেন, ” যেভাবে জাতীয় পতাকা তুলতে গেলে খুন হতে হচ্ছে দলের নেতাকে, তার মোকাবিলায় সারা রাজ্যে যুব মোর্চার হাতে ৯০ হাজার ত্রিশূল তুলে দিচ্ছি। যার মাধ্যমে অশুভ শক্তির বিনাশ হবে আর আত্মরক্ষার কাজে লাগবে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ