BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘অশোক স্তম্ভ নয়, চটির ছবি থাকা উচিত পুলিশের টুপিতে’, বেনজির মন্তব্য বালুরঘাটের সাংসদের

Published by: Tiyasha Sarkar |    Posted: August 26, 2020 4:36 pm|    Updated: August 26, 2020 4:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণদিঘির সভা থেকে এবার পুলিশকে বেনজির আক্রমণ করলেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। বললেন, “চটির ছবি লাগানো টুপি পরা উচিত পুলিশের।” বিজেপির সাংসদের মন্তব্যে স্বাভাবিকভাবেই বিতর্কের ঝড় উঠেছে।

জানা গিয়েছে, হেমবতাবাদের বিধায়কের মৃত্যু ও চোপড়ার কিশোরী খুনের ঘটনায় সিবিআই (CBI) তদন্তের দাবিতে মঙ্গলবার বিজেপির (BJP) তরফে উত্তর দিনাজপুরের করণদিঘিতে একটি বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। সেখানে অংশ নেওয়ার পর একটি সভায় যোগ দেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। সেখান থেকে রাজ্য পুলিশকে একহাত নেন সাংসদ। পুলিশ রাজ্য সরকারের তাবেদারি করছে, এই অভিযোগ তুলে উর্দিধারীদের নজিরবিহীনভাবে আক্রমণ করেন তিনি। বলেন, পুলিশ ‘জুতো চাটছে’। এরপরই আক্রমণাত্মক সুরে বলেন, “অশোক স্তম্ভের ছবি লাগানো টুপি পরার যোগ্যতা পুলিশের নেই। ওদের উচিত চটির ছবি লাগানো টুপি পরা।”

[আরও পড়ুন: বাঁকুড়ায় প্রেমিকাকে খুন করে পুঁতে দেওয়ার ঘটনায় দোষী প্রেমিকের যাবজ্জীবন সাজা]

সভা থেকে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে সাংসদ বলেন, “ক্ষমতায় এলে এদের সবাইকে দেখে নেব।” একজন সাংসদের এহেন আচরণ তীব্র নিন্দা করেছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা। উল্লেখ্য, আগেও বারবার একাধিক ইস্যুতে বিজেপি নেতা-মন্ত্রীদের ক্ষোভের মুখে পড়েছে রাজ্য পুলিশ। পক্ষপাতিত্বমূলক আচরণ করছে তাঁরা, এমন অভিযোগও উঠেছে। ফের সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটালেন সুকান্ত মজুমদার।

[আরও পড়ুন: শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের ৪ জেলা ও উত্তরবঙ্গের পাহাড়ি অঞ্চলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement