BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘কোনওদিন ভোটে জেতেননি, BJP-ই বিধায়ক করেছিল’, মুকুলকে তোপ শুভেন্দুর

Published by: Tiyasha Sarkar |    Posted: June 14, 2021 1:50 pm|    Updated: June 14, 2021 2:06 pm

BJP MP Suvendu Adhikari slams Mukul Roy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই বিজেপির (BJP) সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন মুকুল রায় (Mukul Roy)। ফিরে গিয়েছেন পুরনো ঘরে। স্বাভাবিকভাবেই তা নিয়ে বিজেপির অনেক নেতাই ক্ষোভ উগড়ে দিয়েছেন। সেই তালিকায় এবার নাম জুড়ল মুকুল রায়ের দীর্ঘদিনের সহযোদ্ধা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। সুকৌশলে কৃষ্ণনগর উত্তরের বিধায়ককে কটাক্ষ করে তিনি বললেন, “মুকুল দা কোনওদিনই ভোটে জেতেননি, বিজেপিই বিধায়ক করেছিল।”

শুভেন্দু অধিকারীর কথায়, “মুকুল রায় কোনওদিনও ভোটে জেতেননি। ২০০১ সালে জগদ্দল থেকে প্রতিদ্বন্দ্বিতা করে সফল না হওয়ায় তারপর আর লড়াইয়ের ময়দানে দেখা যায়নি তাঁকে। ২০ বছর পর বিজেপি ওঁকে টিকিট দিয়েছিল। জিতেওছেন। কৃষ্ণনগর উত্তর আসনে বিজেপির অবস্থা বেশ ভাল। ওখানে কোনও বুথ সভাপতি লড়াই করলেও জয়ী হতেন।” শুভেন্দু অধিকারী এদিন বুঝিয়ে দিয়েছেন বেসুরোদের আচরণে কার্যত বিরক্ত তিনি। এদিন মুকুলকে বিঁধেছেন বাবুল সুপ্রিয়ও।

 

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে Freedom plan নিয়ে হাজির Jio, থাকছে না দৈনিক ডেটা লিমিট]

এদিকে মুকুল রায়ের দলত্যাগের পর থেকেই একাধিক বিজেপি নেতা বেসুরো। অনেকেই ইঙ্গিতে বুঝিয়েছেন যে পদ্মশিবিরের মোহভঙ্গ হয়েছে তাঁদের। স্বাভাবিকভাবেই বড়সড় ভাঙনের আশঙ্কা করছে বিজেপি নেতৃত্ব। এই পরিস্থিতিতে আজই রাজভবন যাবেন শুভেন্দু অধিকারী। দলত্যাগ বিরোধী আইন নিয়ে আলোচনা হতে পারে সেখানে। ফেসবুক পোস্টে শুভেন্দু লিখেছেন, “বাংলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, বেড়ে চলা হিংসার ঘটনা-সহ রাজ্যের একাধিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে বিধায়কদের একটি প্রতিনিধি দল আজ বিকেল ৪ টেয় রাজভবনে মাননীয় রাজ্যপালের সঙ্গে সাক্ষাত করবেন।” বর্তমান পরিস্থিতিতে এই সাক্ষাত অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

 

[আরও পড়ুন: খোলার আগেই রেস্তরাঁয় চলছে জামাইষষ্ঠীর বুকিং, লাভের আশায় বুক বাঁধছেন মালিকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement