BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা পরিস্থিতিতে Freedom plan নিয়ে হাজির Jio, থাকছে না দৈনিক ডেটা লিমিট

Published by: Tiyasha Sarkar |    Posted: June 13, 2021 1:38 pm|    Updated: June 13, 2021 1:38 pm

Jio introduces new Freedom plans with no daily data limit | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) পরিস্থিতিতে গ্রাহকদের জন্য দুর্দান্ত ফ্রিডম প্ল্যান নিয়ে হাজির মুকেশ অম্বানীর Jio। যাতে থাকছে না দৈনিক ডেটা ব্যাবহারের লিমিট। এই প্ল্যানে ব্যবহারকারীদের সুবিধা হবে বলেই মনে করছে সংস্থা।

Jio-এর তরফে জানানো হয়েছে, বিশেষ এই প্ল্যানের সুবিধা পাবেন শুধুমাত্র প্রিপেড ব্যবহারকারীরা। ফ্রিডম প্ল্যান শুরু হচ্ছে ১২৭ টাকা থেকে। ১২৭ টাকা রিচার্জ করলে ১২ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। মেয়াদ ১৫ দিন। আরেকটি প্ল্যান রয়েছে ২৪৭ টাকা। তাতে মিলবে ২৫ জিবি ডেটা। এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। ৫৯৭ টাকা রিচার্জ করলে পাবেন ৭৫ জিবি ডেটা। তার মেয়াদ ৯০ দিন। এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের রিচার্জের ক্ষেত্রে ব্যায় করতে হবে ২৩৯৭ টাকা। সেক্ষেত্রে পাবেন ৩৬৫ জিবি ডেটা। কোনও প্ল্যানের ক্ষেত্রেই দৈনিক কোনও ডেটা লিমিট থাকছে না। অর্থাৎ দিনের জন্য নির্দিষ্টভাবে কোনও পরিমাণ ডেটা বরাদ্দ থাকছে না। প্রয়োজন মতো ব্যবহার করা যাবে ডেটা।

[আরও পড়ুন: ‘বিগ সেভিং ডে সেল’ নিয়ে হাজির Flipkart, জেনে নিন কোন ফোনে মিলবে কত ছাড়]

এছাড়াও ফ্রিডম প্ল্যানে (Freesom Plan) রিচার্জ করলে একাধিক সুবিধা পাবেন। উপরিউক্ত যে কোনও প্ল্যান রিচার্জ করলেই মিলবে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়াও পেয়ে যাবেন জিও-এর একাধিক অ্যাপের সাবস্ক্রিপশন। প্রতিদিন পাবেন ১০০ টি এসএমএসের সুবিধা। উল্লেখ্য, অনেকক্ষেত্রেই একদিনে বরাদ্দ ডেটা শেষ হয়ে যাওয়া অতিরিক্ত রিচার্জ করতে হয়, গ্রাহকদের সেই সমস্যা থেকে মুক্তি দিতেই নতুন এই আকর্ষনীয় প্ল্যান নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স Jio।

[আরও পড়ুন: CoWin থেকে ফাঁস ১৫ কোটি ভারতীয়র ব্যক্তিগত তথ্য! খবর ভিত্তিহীন বলে দাবি কেন্দ্রর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement