১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুব্রতকে ‘বিনোদনের পাত্র’ বলে কটাক্ষ জিতেন্দ্রর, পালটা ‘মোষ’ বললেন তৃণমূল নেতা

Published by: Sucheta Sengupta |    Posted: January 27, 2022 2:25 pm|    Updated: January 27, 2022 2:54 pm

BJP observer Jitendra Tiwari slams TMC leaer Anubrata Mandal, he slams back | Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: ফের কুরুচিকর ভাষায় বাকযুদ্ধে জড়ালেন বিজেপি (BJP) ও তৃণমূলের (TMC)দুই হেভিওয়েট নেতা। বুধবার সিউড়িতে জেলা কমিটি ঘোষণা করতে গিয়ে জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে ‘বিনোদনের পাত্র’ বলে কটাক্ষ করলেন গেরুয়া শিবিরের পর্যবেক্ষক জিতেন্দ্র তিওয়ারি। পালটা তাঁকে ‘মোষ’ বলে আক্রমণ শানালেন অনুব্রত। এই বাকযুদ্ধ নিয়ে বীরভূমের (Birbhum) রাজনৈতিক বৃত্তে নতুন করে শুরু হয়েছে চর্চা।

বঙ্গ বিজেপিতে হাজারও গোলমালের মাঝে সাধারণতন্ত্র দিবসে একাধিক জেলা কমিটি বদলে নতুন তালিকা প্রকাশ করা হয়েছে। বীরভূম জেলা বিজেপির সভাপতি হিসেবে এখানকার জেলা কমিটি ঘোষণা করার জন্য সিউড়ি গিয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। সেখানে অনুব্রত মণ্ডল সম্পর্কে সাংবাদিকরা প্রশ্ন করলে জবাবে তিনি বলেন, ”উনি কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব নন, উনি রাজনীতির জগতে বিনোদনের পাত্র। আমরা যারা সিরিয়াসলি রাজনীতি করি, তারা দিনশেষে বাড়ি ফিরে বিনোদনের প্রয়োজন হলে তাঁর কথা শুনি।”

[আরও পড়ুন: ‘এতে গরিবের পেট ভরবে?’ নেতাজির ট্যাবলো বিতর্কে কেন্দ্র-রাজ্যকে নিশানা বিশ্বভারতীর উপাচার্যের]

এখানেই আক্রমণে ইতি টানেননি জিতেন্দ্র। তাঁর আরও বক্তব্য, ”নিজের দলই অনুব্রতকে গুরুত্ব দেয় না। দিলে কোনও একটা জায়গা থেকে ভোটে লড়িয়ে জনপ্রতিনিধি করত। আর আপনারাই বলেন যে এই জেলা অনুব্রতর, এই জেলা তো আসলে রবীন্দ্রনাথ-তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের।”

[আরও পড়ুন: অতিমারী আবহে প্রথমবার নেতাজি ইন্ডোরে সব জেলার সঙ্গে প্রশাসনিক বৈঠকে মমতা]

জিতেন্দ্রর এহেন বক্তব্যকে প্রাথমিকভাবে গুরুত্ব দিতে চাননি বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। পরে অবশ্য তিনি বলেন, ”উনি তো মোষ। মোষের কথার আর কী জবাব দেব?”  দুই নেতার কুরুচিকর বাকযুদ্ধে ফের তপ্ত হয়ে উঠল জেলার রাজনীতির অন্দরমহল। আগামী ১২ ফেব্রুয়ারি আসানসোল পুরনিগমের ভোট। সেখানেও গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকছেন জিতেন্দ্র তিওয়ারি। তার আগে বীরভূমে বসে জেলা তৃণমূল সভাপতিকে আক্রমণ করে নতুন করে বিতর্কে জড়ালেন তিনি। আবার তাঁকে ‘মোষ’ বলে অভিহিত  করে বিতর্ক আরও উসকে দিলেন অনুব্রতও। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে