BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডায়মন্ড হারবার যাওয়ার পথে শিরাকোলে নাড্ডার কনভয়ে হামলা, গাড়ি ভাঙচুর

Published by: Soumya Mukherjee |    Posted: December 10, 2020 1:31 pm|    Updated: December 10, 2020 5:52 pm

Bangla news: jp nadda's convoy allegedly attack by TMC in south 24 pargana । Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ডায়মন্ড হারবার যাওয়ার পথেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)’র কনভয়ে হামলার ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল। ঘটনাটি ঘটেছে শিরাকোল এলাকায়। কনভয়ে থাকা গাড়িতে ভাঙচুর করা হয় বলেও অভিযোগ।

অন্যদিকে শিরাকোল-ডায়মন্ড হারবার রোডের উপরে বিজেপির সভায় আসা তিনটি গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। পুলিশের সামনেই তৃণমূল কর্মীরা বিজেপি কর্মীদের ওপর আক্রমণ চালায় বলে অভিযোগ। ওই গাড়িগুলির মধ্যে বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ, কৈলাস বিজয়বর্গীয় ও অনুপম হাজরা ছিলেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: জেপি নাড্ডার সভার আগেই আক্রান্ত ডায়মন্ড হারবারের বিজেপি সভাপতি, অভিযুক্ত তৃণমূল]

এই ঘটনার খবর পেয়েই টুইট করে তীব্র নিন্দা করেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। বিজেপি সভাপতির উপর হামলার ঘটনা এই রাজ্যের আইনশৃঙ্খলার অবস্থার পরিচয় দিচ্ছে বলেও দাবি করেন তিনি। পুলিশের মদতে তৃণমূলের গুন্ডারা এই ঘটনা ঘটিয়েছে বলেও অভিযোগ করেন। অন্যদিকে এই ঘটনা প্রতিবাদে আজ বিকেল ৪টে থেকে ৬ পর্যন্ত রাজ্যজুড়ে বিক্ষোভের ডাক দিয়েছে বিজেপি।

jp nadda's convoy attacked

ডায়মন্ড হারবারের সুলতানপুরে আজ বিজেপি নেতা-কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করতে যাচ্ছিলেন জে পি নাড্ডা।
কিন্তু, সভাস্থল থেকে মাত্র ৩ কিলোমিটার দূরে কুলপিতে পথ অবরোধ করেছিল তৃণমূল যুব কংগ্রেস। হটুগঞ্জেও চলছিল তৃণমূলের অবরোধ বিক্ষোভ। এর জেরে ১১৭ নম্বর জাতীয় সড়কে যান চলাচলও থমকে গিয়েছিল। শিরাকোলেও বিভিন্ন সবজির মালা ঝুলিয়ে মিছিল করছেন তৃণমূল নেতা-কর্মীরা। একইসঙ্গে সরিষাতেও রাস্তার ধারেই বাঁধা হয়েছিল মঞ্চ। উপস্থিত ছিলেন সোনালি গুহ-সহ তৃণমূল নেতৃত্ব। এখান থেকেই কনভয়ে ইট মারা হয় বলে অভিযোগ। 

[আরও পড়ুন: এখনও হল না উলেন রায়ের দ্বিতীয় ময়নাতদন্ত, পুলিশের বিরুদ্ধে FIR মৃত বিজেপি নেতার স্ত্রী’র]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে