৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আক্রান্ত দলীয় কর্মীদের দেখতে গিয়ে নিজেই আক্রান্ত হলেন সায়ন্তন বসু। বিজেপি নেতার উদ্দেশে উঠল গো-ব্যাক স্লোগান। তাঁর গাড়ি লক্ষ্য করে ইট-পাথর ছুঁড়ল বিক্ষোভাকারীরা। হামলার ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর গাড়ি। গোটা বিষয়টিই হয়েছে পুলিশের সামনে। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদকের অভিযোগ, পুলিশের সামনেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে, অথচ কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ।

সায়ন্তন বসু জানিয়েছেন, কয়েকদিন ধরেই পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে দলীয় কর্মীদের আক্রান্ত হওয়া খবর আসছিল। শুক্রবার দলীয় কর্মীদের দেখতে গিয়েছিলেন তিনি। তিনি সেখানে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকও করেন। এরপর তিনি ভূপতিনগর থানায় গিয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে দেখা করেন। তখনই থানার বাইরে প্রচুর লোকজন জড়ো হয়ে তাঁর নামে ‘গো-ব্যাক’ স্লোগান দেয়। তারপর তিনি গাড়িতে করে বেরনোর সময় হামলায় দুষ্কৃতীরা। অভিযোগ, লাঠিসোটা, ইটপাথর নিয়ে হামলা চালানো হয়। গোটাটা পুলিশের সামনেই হয়েছে বলে জানিয়েছেন বিজেপি নেতা।

[আরও পড়ুন: CAB বিরোধী আন্দোলনে বেলডাঙা স্টেশনে আগুন-ভাঙচুর, অবরোধ জাতীয় সড়কেও]

এদিকে সায়ন্তনের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। হামলাকারীদের কেউ তৃণমূলের নন বলে দাবি কাঁথির সাংসদ শিশির অধিকারীর। তিনি জানিয়েছেন, কোনওভাবেই তৃণমূল যুক্ত নয় এই ঘটনায়। পুলিশের সঙ্গে কথা বলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং