BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Suvendu Adhikari: অর্জুন সিং তৃণমূলে ফিরতেই বড়সড় বদল বারাকপুরের দলীয় সংগঠনে, নয়া দায়িত্ব পাচ্ছেন শুভেন্দু!

Published by: Sucheta Sengupta |    Posted: May 23, 2022 2:15 pm|    Updated: May 23, 2022 3:39 pm

BJP shuffles Barrackpore unit after Arjun Singh joined TMC, Suvendu Adhikari gets responsibility | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: যেমনটা ভাবা হয়েছিল, তার খানিকটা মিলে গেল। তবে অপ্রত্যাশিতও ঘটল কিছু বিষয়। বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) দলবদল করে তৃণমূলে (TMC) যোগদানের পর তড়িঘড়িই সাংগঠনিক জেলার নেতৃত্বে বড়সড় রদবদলের সিদ্ধান্ত নিল বঙ্গ বিজেপি। সোমবার নিউটাউনের হোটেলে দলীয় নেতৃত্বের বৈঠকে সিদ্ধান্তের কথা জানানো হল ঘনিষ্ঠ মহলে। অর্জুনের বদলে এবার বারাকপুর সাংগঠনিক জেলা বিজেপির দায়িত্বে আনা হল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)।

রবিবার আচমকা বারাকপুরের ‘বাহুবলী’ অর্জুন সিংয়ের দলত্যাগ অনেক হিসেবনিকেশই এলোমেলো করে দিয়েছিল জেলা বিজেপির (BJP) অন্দরে। সেসব হিসেব মেলাতেই সোমবারই তড়িঘড়ি বঙ্গ বিজেপি নেতৃত্বে বৈঠকে বসে নিউটাউনের একটি হোটেলে। হাজির ছিলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, কেন্দ্রীয় নেতা ভূপেন্দ্র যাদব ও অমিত মালব্য। আলোচনার মূল বিষয়বস্তু ছিল, বারাকপুর সাংগঠনিক জেলার হাল এবার কে ধরবেন, কীভাবেই বা সংগঠনের কাজ হবে, এসব। 

[আরও পড়ুন: ‘বঙ্গ বিজেপি নেতৃত্ব আমাকে বিশ্বাসই করত না’, দলবদলের পরদিনই বিস্ফোরক অর্জুন]

সূত্রের খবর, এই বৈঠকে উঠে এসেছে শুভেন্দু অধিকারীর নাম। অর্জুনের ফাঁকা পদ পূরণ করার দায়িত্বে বর্তেছে তাঁর উপর। এবার থেকে নেতা হিসেবে বারাকপুর (Barrackpore) সাংগঠনিক জেলার কাজকর্ম দেখভাল করবেন বিরোধী দলনেতা। শোনা গিয়েছে, বঙ্গ বিজেপির এই প্রস্তাবে প্রাথমিকভাবে সম্মত হয়েছে কেন্দ্রীয় নেতৃত্বও। তাঁরা চূড়ান্ত সিলমোহর দিলে তবেই শুভেন্দু দায়িত্ব নিতে পারেন। 

[আরও পড়ুন: সাত দফা মাস্টারস্ট্রোক! অর্জুনকে দলে ফিরিয়ে বিজেপিকে আরও ব্যাকফুটে পাঠাল TMC]

সূত্রের আরও খবর,  আগামী ২৫ মে অর্থাৎ বুধবার বারাকপুর জেলা বিজেপি সংগঠনের বৈঠক হতে পারে। আগামী ৩০ মে শ্যামনগরের কটন মিল মাঠে সভা করার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। তার আগেই নতুন দায়িত্ব পেয়ে বারাকপুরের গেরুয়া সংগঠন নতুন করে সাজিয়ে নিতে আগ্রহী শুভেন্দু। তাই বুধবার তিনি জেলার বিজেপি নেতা, কর্মীদের নিয়ে বৈঠকে বসবেন। বুঝে নেবেন সংগঠনের প্রাথমিক কাজকর্ম। ঠিক করবেন আগামী দিনের স্ট্র্য়াটেজি।   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে