BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

দিলীপ ঘোষের কনভয়ে হামলা, কালো পতাকা ও গো ব্যাক স্লোগানে রণক্ষেত্র আলিপুরদুয়ার

Published by: Sayani Sen |    Posted: November 12, 2020 2:30 pm|    Updated: November 12, 2020 3:40 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও রাজ কুমার: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) কনভয়ে হামলা। দেখানো হয় কালো পতাকা। গো ব্যাক স্লোগানও দেওয়া হয়। কাঠগড়ায় গোর্খা জনমুক্তি মোর্চা। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জয়গাঁতে জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন। যাওয়ার পথে দলসিংপাড়াতে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পুলিশের দাবি, পঁচিশটি বাইক নিয়ে র‍্যালির অনুমতি নিয়েছিল বিজেপি। অনুমতি না থাকা সত্ত্বেও কমপক্ষে একশোটি বাইক নিয়ে র‍্যালি করার চেষ্টা করেন দিলীপ ঘোষ। তাই তাঁর ওই রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেয় পুলিশ। ব্যাপক বচসাও বাঁধে দু’পক্ষের। পুলিশের কর্ডন ভেঙে বেআইনিভাবে বাইক র‍্যালি চালিয়ে যাওয়ার অভিযোগ ওঠে দিলীপ ঘোষের বিরুদ্ধে। এরপর জয়গাঁর মঙ্গলাবাড়িতে পৌঁছয় র‍্যালি। অভিযোগ, সেখানে বিজেপি রাজ্য সভাপতির কনভয় লক্ষ্য করে পাথরবৃষ্টি হয়। দিলীপ ঘোষকে ঘিরে চলে গো ব্যাক স্লোগান। তাঁকে কালো পতাকাও দেখানো হয়। এরপর কোনওক্রমে সভায় হাজির হন তিনি। দিলীপ ঘোষের পাশাপাশি কালচিনির বিধায়ক উইলসন চম্প্রামারির গাড়িও ভাঙচুর করা হয়।

[আরও পড়ুন: নিয়ম মানছেন না করোনা আক্রান্ত তৃণমূল নেতা! প্রতিবাদ করায় বিজেপি কর্মীকে ‘খুন’]

অভিযোগ, গোর্খা জনমুক্তি মোর্চার সমর্থকরা এই কাণ্ড ঘটিয়েছে। যদিও গেরুয়া শিবিরের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে গোর্খা জনমুক্তি মোর্চা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: দুর্গার মতো কালীও দশভুজা! মালদহের প্রাচীন পুজোর মূল আকর্ষণ দেবীর এই বিশেষ রূপ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement