BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রার্থীর মনোনয়ন পেশ, জেলাশাসকের দপ্তরের বাইরে উদ্দাম নাচ বিজেপি কর্মীদের

Published by: Tanumoy Ghosal |    Posted: April 5, 2019 5:28 pm|    Updated: April 20, 2019 6:05 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: ভোটে জেতেননি, দলের প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর তাতেই আনন্দে মেতে উঠলেন বিজেপি কর্মী-সমর্থকরা। বর্ধমানে জেলাশাসকের দপ্তরের সামনে রীতিমতো ব্যান্ড বাজিয়ে চলল উদ্দাম নাচ। মোদির নামে জয়ধ্বনি ও ‘ভারত মাতা কি জয়’ স্লোগানও শোনা গেল। বাদ গেলেন না গেরুয়া শিবিরে মহিলা কর্মীরাও। এদিকে আবার বিজেপি প্রার্থীর বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র নিয়ে মনোনয়ন জমা দিতে আসার অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। বিষয়টি নির্বাচন কমিশনকেও জানানো হয়েছে।

[আরও পড়ুন: ভোটের আগেই জয়োল্লাস! বাজনার তালে কোমর দোলালেন তৃণমূল বিধায়ক]

বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে এবার অবসরপ্রাপ্ত আইএএস অফিসারকে প্রার্থী করেছে বিজেপি। দীর্ঘদিন কেন্দ্রীয় সরকারের সামাজিক ন্যায় ও অধিকার মন্ত্রকের যুগ্ম সচিব পদে চাকরি করেছেন পরেশচন্দ্র দাস। দিল্লিতেই থাকেন তিনি। তাঁর আদিবাড়ি পূর্ব বর্ধমানের কৈচর গ্রামে। তবে প্রবাসে থাকলেও, এখনও গ্রামের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। ছাত্রাবস্থায় তিনি আবার কংগ্রেস করতেন। এবার প্রথম ভোটে লড়ছেন।

শুক্রবার জেলার অতিরিক্ত জেলাশাসকের কাছে মনোনয়নপত্র জমা দিলেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাস। শহরের কার্জন গেট থেকে দলের কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল করে জেলাশাসকের দপ্তরে আসেন তিনি। মিছিলে ব্যান্ড, তাসা কিছুই বাদ ছিল না। প্রার্থী তখন মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য জেলাশাসকের দপ্তরে ঢুকেছেন, বাইরে ব্যান্ডের তালে তালে উদ্দাম নাচতে দেখা গেল বিজেপি কর্মী-সমর্থকদের। বাদ গেলেন না দলের মহিলা কর্মীরাও। উঠল মোদির নামে জয়ধ্বনি ও ‘ভারত মাতা কি জয়’ স্লোগানও।  

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement