Advertisement
Advertisement
তৃণমূল বিধায়ক

ভোটের আগেই জয়োল্লাস! বাজনার তালে কোমর দোলালেন তৃণমূল বিধায়ক

দেখুন বিধায়কের নাচের ভিডিও।

TMC MLA celebrating even before the election starts
Published by: Subhajit Mandal
  • Posted:April 4, 2019 9:34 pm
  • Updated:April 17, 2019 1:24 pm

ধীমান রায়,কাটোয়া: ভোটের এখনও কিছুটা দেরি৷ ফলপ্রকাশের তো এক মাসেরও বেশি সময় বাকি৷ তাতে কী? জয় নিয়ে আত্মবিশ্বাসী তৃণমূল বিধায়ক আগাম বিজয়োল্লাস করলেন৷ দলীয় প্রার্থীর সঙ্গে প্রচারে বেরিয়ে ঢাকের তালে উদ্দাম নৃত্যে মাতলেন পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্ডার। নাচের কারণ হিসাবে তাঁর ব্যাখ্যা “মানুষের সঙ্গে উল্লাসে শামিল হয়ে নেচেছি। জিতে আমরা গিয়েছি। শুধু কত ভোটে আমরা জিতব, সেটাই ব্যাপার।”

[আরও পড়ুন:  মাঠেঘাটে প্রচার অতীত, সোশ্যাল মিডিয়ায় যুযুধান অনুব্রত-দুধকুমার]

পূর্ব বর্ধমান জেলার আউশগ্রাম বিধানসভা এলাকা বোলপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে। এই কেন্দ্রে এবারে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অসিত মাল। তিনি বুধবার থেকেই আউশগ্রাম এলাকায় পুরোদমে প্রচার শুরু করেছেন। বৃহস্পতিবার তৃণমূল প্রার্থী আউশগ্রাম ১নং ব্লকের দিগনগর ১নং অঞ্চলের বিভিন্ন গ্রামে প্রচার সারেন। তাঁর সঙ্গে এদিন প্রচারে শামিল হন আউশগ্রাম এলাকার বিধায়ক অভেদানন্দ থান্ডার।

Advertisement

এদিনের প্রচারে অংশ নেন প্রচুর কর্মী,সমর্খক। দেখা যায় ব্যান্ড বাজনা এবং আদিবাসী মহিলাদের নৃত্যের দল সঙ্গে নিয়ে, প্রার্থীকে পাশে রেখে এলাকায় সাড়ম্বরে ভোটপ্রচার করছেন বিধায়ক ও দলীয় কর্মীরা। দুপুরে দিগনগর গ্রামের রাস্তায় যাওয়ার সময় দলীয় কর্মীদের সঙ্গে ঢাকের তালে তালে উদ্দাম নৃত্যে মাততে দেখা যায় বিধায়ককে। তিনি রীতিমতো খোশমেজাজেই ভোটপ্রচার করছিলেন। অভেদানন্দ এদিন আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, “আমরা জিতেই গিয়েছি। তাই উল্লাসে নাচছি। আশা করছি, ৫০ হাজার ভোটের ব্যবধানে আউশগ্রাম থেকে আমাদের প্রার্থীকে জেতাব। আমাদের নেত্রী উন্নয়নযজ্ঞে যেভাবে শামিল হয়েছেন তাতে আউশগ্রামে আর কোনও বিরোধী দলই নেই।”

Advertisement

[আরও পড়ুন: দলীয় পতাকায় মুড়ে হনুমানের শেষকৃত্য! প্রাণীকে নিয়ে রাজনীতির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

প্রসঙ্গত ভোট প্রচারের আগেই আউশগ্রাম এলাকায় কর্মীদের নিয়ে বৈঠক করে গিয়েছিলেন এলাকার পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল। তিনি প্রতিটি অঞ্চলের নেতৃত্বের কাছে মুচলেকা লিখিয়ে নিয়েছিলেন, নিজ নিজ এলাকায় কে, কত ভোটে লিড দেবেন। সেদিনও অনুব্রত সাংবাদিকদের কাছে জানিয়েছিলেন আউশগ্রাম এলাকা থেকে তৃণমূল প্রার্থী অন্তত ৫০ হাজার ভোটে জিতবেন। সেই একই সুর এদিন শোনা যায় অনুব্রত ঘনিষ্ট বিধায়কের গলাতেও।

ছবি: জয়ন্ত দাস।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ