BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পরিবর্তন যাত্রা থেকে কটূক্তি, তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র উত্তরপাড়া

Published by: Paramita Paul |    Posted: March 2, 2021 1:56 pm|    Updated: March 2, 2021 2:41 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বিজেপির পরিবর্তন যাত্রা ঘিরে ধুন্ধুমার উত্তরপাড়া (UttarPara)। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে  ‘অশ্লীল’ স্লোগান দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘাসফুল শিবিরের কর্মীরা প্রতিবাদ করতেই রণক্ষেত্রের চেহারা নেয় উত্তরপাড়া। দু’দলের কর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে বলেও খবর। বিজেপির অবশ্য দাবি, দলের সমালোচনা সহ্য করতে না পরে দলীয় কর্মীদের উপর চড়াও হয়েছিল তৃণমূল দুষ্কৃতীরা। যদিও পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার উত্তরপাড়ায় বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ কর্মসূচি ছিল। উপস্থিত ছিলেন বিজেপি নেতা প্রবীর ঘোষাল, বিজেপির সাংগঠনিক সভাপতি শ্যামল বসু। সেই কর্মসূচি উপলক্ষে এলাকায় মাইক বেঁধেছিলেন তাঁরা। তৃণমূলের অভিযোগ, এদিন সকাল থেকেই মাইকে তৃণমূলের দলনেত্রীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা। অশ্লীল গালিগালাজ করার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। এমনকী, মহিলা তৃণমূল কর্মীদের বিরুদ্ধে কুৎসিত অঙ্গভঙ্গি করার অভিযোগ রয়েছে। তৃণমূল দলীয় কার্যালয়ের সামনে থেকে বিজেপি-কে মাইক খুলে ফেলার আবেদন জানান ঘাসফুল কর্মীরা। 

[আরও পড়ুন : ভাঙড়ে ISF কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা-আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার ৪]

বিজেপির তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাদের পালটা দাবি, পরিবর্তন যাত্রা থেকে গণতান্ত্রিক পদ্ধতিতে তৃণমূলের সমালোচনা করা হচ্ছিল। কিন্ত তা সহ্য করতে পারেননি তৃণমূল কর্মীরা।  তাই বিজেপি কর্মীদের উপর চড়াও হন তৃণমূলের নেতা-কর্মীরা। দু’দলের কর্মীদের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। সেই সময় পুলিশ কর্মীদের সঙ্গে ধাক্কাধাক্কি হয় দু’দলের কর্মীদের। যদিও দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। 

ঘটনা প্রসঙ্গে হুগলি জেলা তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদব জানান, “সকাল থেকেই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে কুৎসিত গালিগালাজ করছিল। এই ঘটনার প্রতিবাদ করে সাধারণ মানুষ।” এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির উত্তরপাড়ার মণ্ডলের সভাপতি সরস্বতী চৌধুরী। তাঁর কথায়, “আমরা তৃণমূলের সমালোচনা করছিলাম। সেটা ওঁরা নিতে পারেননি। দলীয় কর্মীদের উপর চড়াও হন তৃণমূল কর্মীরা। দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।”

[আরও পড়ুন : পুরুলিয়ার পর ভোট বয়কটের ডাক দিয়ে মাওবাদী পোস্টার ঝাড়গ্রামে, তুমুল চাঞ্চল্য]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement