BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভাঙড়ে ISF কর্মীর বাড়ি থেকে উদ্ধার বোমা-আগ্নেয়াস্ত্র, গ্রেপ্তার ৪

Published by: Tiyasha Sarkar |    Posted: March 2, 2021 1:13 pm|    Updated: March 2, 2021 1:35 pm

Bombs recovered from a ISF worker's house in Bhangar | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বোমা ও অস্ত্র রাখার অভিযোগে চার আইএসএফ (ISF) কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙ্গড় থানার সুনদিয়া এলাকায়। মঙ্গলবার বারুইপুর আদালতে তোলা হবে ধৃতদের।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, রবিবার অর্থাৎ ব্রিগেড সমাবেশের দিন আইএসএফ কর্মীর সঙ্গে তৃণমূল কংগ্রেসের অশান্তিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়ের দুর্গাপুর এলাকা। সেই সময় কয়েকজন আইএসএফ কর্মী দুর্গাপুর (Durgapur) পঞ্চায়েতে ঢুকে ভাঙচুর চালায় বলে অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। ওই ঘটনাকে কেন্দ্র করে অশান্তি চলছিলই। এই পরিস্থিতিতে গোপন সূত্রে পুলিশ জানতে পারে, আইএসএফ কর্মী জলিল মোল্লার বাড়িতে বোমা তৈরি করা হচ্ছে। সেখানে মজুত রয়েছে অস্ত্রও। এরপরই জলিলের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই মেলে বোমা তৈরির সামগ্রী, বোমা, গুলি ও আগ্নেয়াস্ত্র। এরপরই জলিল মোল্লা-সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি ধৃতদের নাম জাহাঙ্গির মোল্লা, মফিজুল মোল্লা, রবিউল শেখ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জলিল মোল্লার ছেলে ঘটনার পর থেকেই বেপাত্তা। তার খোঁজ চলছে।

[আরও পড়ুন: পুরুলিয়ার পর ভোট বয়কটের ডাক দিয়ে মাওবাদী পোস্টার ঝাড়গ্রামে, তুমুল চাঞ্চল্য]

সামনেই ভোট। তার আগে আইএসএফ কর্মীর বাড়ি থেকে বোমা উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অনুমান করা হচ্ছে, নির্বাচনে অশান্তির উদ্দেশেই বোমা মজুত করা হচ্ছিল। ঘটনার নেপথ্যে আর কে বা কারা জড়িত, তা জানার চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন:পুলিশের গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর অভিযোগে উত্তাল আসানসোল, পথ অবরোধ স্থানীয়দের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে