BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশের গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর অভিযোগে উত্তাল আসানসোল, পথ অবরোধ স্থানীয়দের

Published by: Sulaya Singha |    Posted: March 2, 2021 10:22 am|    Updated: March 2, 2021 11:37 am

An Images

শেখর চন্দ্র, আসানসোল: পুলিশের গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর অভিযোগের ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল আসানসোল দক্ষিণ থানা এলাকায়। প্রতিবাদে পথ অবরোধ করেন উত্তেজিত জনতা। ভাঙচুর করা হয় পুলিশের গাড়িও।

ঘটনা সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ। মোটরবাইকে থাকা দুই যুবক দুর্ঘটনার মুখে পড়েন। একজন আহত হন। অন্যজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। জানা গিয়েছে, মৃতের নাম বিকাশ ঘোষ (২৭)। নুরুদ্দিন রোডে তাঁর বাড়ি। বিকাশ চাকরি সূত্রে থাকতেন মুম্বাইয়ে। আহত যুবকের নাম পঙ্কজ তিওয়ারি। অভিযোগ, এই মোটরবাইকটিকে পুলিশের গাড়ি ধাক্কা মেরে পালিয়ে গিয়েছে। সেই ঘাতক গাড়িটিকে থানার পিছনে লুকিয়ে রাখা হয়েছে বলেও অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: আজ সকালে দক্ষিণবঙ্গে দাপট কুয়াশার, ২৪ ঘণ্টায় একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা]

সেই ঘটনাকে কেন্দ্র করেই আসানসোল (Asansol) দক্ষিণ থানা সংলগ্ন কর্পোরেশন মোড়ে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা জিটি রোড অবরোধ করেন। এরইমধ্যে থানার পিছনে থাকা সন্দেহজনক সেই সাদা রঙের টাটা সুমো গাড়িটিকে ভাঙচুর করেন স্থানীয়রা। ঘটনাস্থলে উত্তেজনা প্রশমিত করতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। বচসা চলাকালীন পুলিশের গাড়ি ভাঙচুর হয়। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তাদের দাবি, ওই থানার কোনও গাড়ি এই দুর্ঘটনা ঘটায়নি। শেষপর্যন্ত পুলিশের বিশাল বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।

তবে প্রত্যক্ষদর্শীদের কথায়, মোটরবাইকটি রাস্তার উলটোদিক থেকে অত্যন্ত দ্রুত গতিতে ছুটে আসছিল। তখনই পুলিশের গাড়িটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতেই বাইক আরোহীরা দুর্ঘটনার কবলে পড়ে। তারপরই ঘটনাস্থল থেকে চলে যায় পুলিশের গাড়ি। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: Exclusive: উন্নয়ন হয়নি! কেন্দ্রীয় বাহিনীর কাছেই কাজের আবদার গ্রামবাসীদের, অবাক কাণ্ড কুলটিতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement