BREAKING NEWS

২৫ চৈত্র  ১৪২৬  বুধবার ৮ এপ্রিল ২০২০ 

Advertisement

বিজেপির বাইক বাহিনীর ‘তাণ্ডবে’ ভাঙল ২ তৃণমূল কর্মীর বাড়ি, ফের উত্তপ্ত তুফানগঞ্জ

Published by: Sayani Sen |    Posted: February 17, 2020 11:55 am|    Updated: February 17, 2020 11:58 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনৈতিক সংঘর্ষে ফের উত্তপ্ত কোচবিহারের তুফানগঞ্জ। দুই তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই ঘটনার অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে পুলিশ। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। যদিও তৃণমূলের তোলা অভিযোগ খারিজ করে দিয়েছে গেরুয়া শিবির। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে হামলা বলেই দাবি বিজেপির।

রবিবার সকাল থেকেই তৃণমূল-বিজেপি সংঘর্ষ সরগরম কোচবিহারের তুফানগঞ্জ এক নম্বর ব্লকের অন্দরান ফুলবাড়ি। রাতে তা চরম আকার নেয়। অভিযোগ, বিজেপির বাইক বাহিনী দুই তৃণমূল কর্মীর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। তাতে জখম হয়েছেন তিনজন। এই ঘটনায় তুফানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তুফানগঞ্জ থানার পুলিশ এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে। বাজেয়াপ্ত করা হয়েছে বেশ কয়েকটি বাইকও।

[আরও পড়ুন: গাফিলতি নাকি প্রযুক্তিগত ত্রুটি? নির্মীয়মাণ ফরাক্কা ব্রিজ ভাঙায় কাঠগড়ায় ঠিকাদার সংস্থা]

তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের একটিমাত্র গ্রামপঞ্চায়েতই নিজেদের দখলে রেখেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, সেটি নিজেদের দখলে নিতে মরিয়া তৃণমূল। তাই যেকোনও সময়ে নিজেরাই অশান্তি তৈরি করে বিজেপির নামে কুৎসা করছে। তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙার নেপথ্যে দলেরই গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলেও দাবি বিজেপির। যদিও বিজেপির দাবি খারিজ করে দিয়েছে ঘাসফুল শিবির। ঘটনায় বিজেপি কর্মী-সমর্থকরাই জড়িত বলে পালটা দাবি ঘাসফুল শিবিরের।

Advertisement

Advertisement

Advertisement