১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব্রিগেডে যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মীরা, ভাঙচুর বাস

Published by: Subhajit Mandal |    Posted: April 3, 2019 11:22 am|    Updated: April 17, 2019 1:29 pm

BJP workers attacked while travelling to brigade rally

দেবব্রত দাস, খাতড়া: বিজেপি কর্মীদের ব্রিগেডে আসতে বাধা দেওয়া হবে, রাজ্য নেতৃত্ব আগেই এই আশঙ্কা করেছিলেন। গেরুয়া শিবিরের অভিযোগ, সেই আশঙ্কাই সত্যি হল। বাঁকুড়ার খাতড়ায় দুটি বাস ভাঙচুরের অভিযোগ করল বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ, ব্রিগেডগামী কর্মীদের বাধা দিতেই তাদের উপর হামলা চালানো হয়েছে।

[আরও পড়ুন: সৌজন্য বিনিময়, প্রকাশ্যে আলিঙ্গন কংগ্রেস ও বিজেপি প্রার্থীর]

বিজেপির অভিযোগ, ব্রিগেড সমাবেশে যাওয়ার পথে বাঁকুড়ার খাতড়ার পাম্পমোড়ে এলাকায় মঙ্গলবার রাতে বিজেপির দু’টি বাস ভাঙচুর করা হয়েছে। এমনকী বিজেপি কর্মী সমর্থকদের মারধর করা হয়েছে বলেও অভিযোগ। গেরুয়া শিবিরের দাবি, তাঁদের পনেরোজন কর্মী সমর্থক আহত হয়েছেন। বিজেপির তরফে খাতড়া থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। যদিও, শাসকদলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের দাবি, বিজেপিরই গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এই ঘটনা ঘটেছে। গোষ্ঠীদ্বন্দ্বের খবর চাপা দিতেই তৃণমূলকে দোষারোপ করা হচ্ছে।

[আরও পড়ুন: ময়দানে মোদি-মমতা, বুধবার থেকে বাংলায় নির্বাচনী প্রচারের ঝড়]

উল্লেখ্য, লোকসভা ভোটের আগে প্রায় ৪ বছর পরে ব্রিগেডে সমাবেশ করছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্য শুনতে গোটা রাজ্য থেকে কয়েক লক্ষ মানুষ ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে হাজির হবেন বলে দাবি বিজেপির। রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রায় ৬ হাজার বাস পাঠিয়েছে গেরুয়া শিবির। এমনকী ৪টি ট্রেনও ভাড়া করা হয়েছে বিজেপির তরফে। সকাল থেকেই শয়ে শয়ে গেরুয়া শিবিরের কর্মী শহর কলকাতায় পা রেখেছেন। ব্রিগেড ময়দানেও ইতিমধ্যেই ভিড় জমানো শুরু করেছেন তাঁরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে