Advertisement
Advertisement
Arjun Singh

ভাঙচুর-বোমাবাজির প্রতিবাদে অবরোধ, জগদ্দলে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন অর্জুন সিং

দফায় দফায় চলছে অবরোধ।

BJP workers stage protest of vandalism-bombing in Jagatdal | Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:June 7, 2021 1:56 pm
  • Updated:June 15, 2024 3:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাঙচুর-লুটপাট ও বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে সোমবার ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) জগদ্দল। অভিযুক্তদের শাস্তির দাবিতে অবরোধে বসলেন বিজেপি কর্মী-সমর্থক ও স্থানীয়দের একাংশ। ঘটনাস্থলে গিয়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। 

ভোট মিটলেও শান্ত হচ্ছে না ভাটপাড়া( Bhatpara)-জগদ্দল চত্বর। অশান্তি লেগেই রয়েছে। গত কয়েকদিনে জগদ্দলে নিয়মিত তাণ্ডব চালায় দুষ্কৃতীরা।ব্যাপক বোমাবাজি হয়। বাড়ি ভাঙচুর করা হয়। ভাঙচুর চালানো হয় বেশ কয়েকটি দোকানেও। ঘটনায় নড়েচড়ে বসে প্রশাসন। বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হলেও আতঙ্ক কমেনি স্থানীয়দের। একই ঘটনার পুনরাবৃত্তি হয় রবিবার। এদিন রাতে সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির এলাকায় ব্যাপক বোমাবাজি করে দুষ্কৃতীরা। ভাঙচুর চালানো হয় বিজেপি কর্মীদের বাড়িতে। সেই ঘটনার প্রতিবাদে সোমবার সকালে শুরু হয় বিক্ষোভ। ঘটনাস্থলে যান অর্জুন সিং। সেখানেই পুলিশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ করেন, পুলিশের মদতেই এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে দুষ্কৃতীরা। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। আজ অর্থাৎ সোমবার থানা ঘেরাও কর্মসূচিও রয়েছে বিজেপির। 

Advertisement

[আরও পড়ুন: পিপিই পরেই কোভিড ওয়ার্ডে সিলেটি গানে ব্যাপক নাচ নার্সের, ভাইরাল ভিডিও]

উল্লেখ্য, রবিবারই ভাটপাড়ায় বোমাবাজিতে মৃত্যু হয় এক বিজেপি (BJP) কর্মীর। গুরুতর জখম হন তাঁর মা। এই ঘটনায় রাজ্যের প্রতি তীব্র ক্ষোভ উগড়ে দিয়েছিলেন অর্জুন সিং। বলেন, “টুনটুন, চন্দন সিং ও লালন সিং নামে তিনজন মাথায় বোমা মেরেছে। খুনের জন্যই মাথায় বোমাবাজি। ঘটনাস্থলেই আমাদের কর্মীর মৃত্যু হয়। বাংলার কী হয়েছে বুঝতে পারছে সবাই। প্রকাশ্যে এভাবে গুণ্ডাগিরি চলছে। বাংলার মানুষ আর বাঁচতে পারবে না।” 

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ