১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মানিকচকে আমবাগানে বোমা বিস্ফোরণ, আহত ২

Published by: Tiyasha Sarkar |    Posted: January 6, 2020 11:23 am|    Updated: January 6, 2020 11:23 am

Blast at maldah's manikchowk area, 2 person injiured

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: আমবাগানে বোমা বিস্ফোরণর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য। রবিবার মধ্যরাতে ভয়ংকর বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার মথুরাপুর অঞ্চলের কাকরিবাধা সিংপাড়া এলাকায়। বোমাবাজির ঘটনায় আহত হয়েছেন ২ জন।

স্থানীয় বাসিন্দারা জানান, রবিবার রাতে হঠাৎই বোমার শব্দে কেঁপে ওঠে এলাকা। তড়িঘড়ি বাড়ি থেকে বের হতেই তাদের নজরে পড়ে যে, সিটু মণ্ডল ও কৃষ্ণ চৌধুরি নামে দু’জন মাটিতে পড়ে রয়েছেন রক্তাক্ত অবস্থায়। রক্তের দাগ দেখতে পাওয়া যায় ঘটনাস্থলেও। স্থানীয়রা ছুটে যেতেই আহতদের ফেলে রেখে কয়েকজন দুষ্কৃতী মোটর বাইক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে তড়িঘড়ি ছুটে আসে মানিকচক থানার পুলিশ। ঘিরে দেওয়া হয় ঘটনাস্থল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ছয়টি অত্যাধুনিক বাটুল বোমা। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা নিয়ে ধন্দে পুলিশ।

[আরও পড়ুন: CAA বোঝাতে গিয়ে বর্ধমানে ‘আক্রান্ত’ রীতেশ তিওয়ারি, বিজেপি নেতার গাড়ি ভাঙচুর]

স্থানীয়দের অনুমান, অপরাধমূলক কাজের উদ্দেশ্যেই এই এলাকায় বোমা গুলি নিয়ে মজুত করছিল দুষ্কৃতীরা। তবে অসাবধানতাবশত সেই বোমা পড়ে যাওয়ায় বিস্ফোরণ হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। আহতদের জিজ্ঞাসাবাদ করে তাঁদের থেকে তথ্য পাওয়া যাবে বলে মনে করছেন তদন্তকারীরা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে