Advertisement
Advertisement
Maldah

প্রসূতিকে নিয়ে হাসপাতাল যাওয়ার পথে গাড়িতে বিস্ফোরণ, দাউদাউ আগুন! তীব্র চাঞ্চল্য মালদহে

৩৪ নং জাতীয় সড়কে ঘটেছে ঘটনাটি।

Blast into the car and set fire at Maldah, pregnant woman rescued safely | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:January 30, 2022 2:33 pm
  • Updated:January 30, 2022 3:29 pm

বাবুল হক, মালদহ: রোগীকে নিয়ে হাসপাতাল যাওয়ার পথে বড়সড় দুর্ঘটনার কবলে গাড়ি। জাতীয় সড়কের (NH 34) উপর গাড়ির ব্যাটারি বিস্ফোরণের জেরে দাউদাউ আগুনে (Fire) পুড়ে ছাই গাড়িটি। বিপদ টের পেয়েই কোনওক্রমে প্রসূতিকে গাড়ি থেকে নামিয়ে নেন অন্যান্য যাত্রীরা। প্রাণে বেঁচে যান সবাই। মালদহের (Maldah) রথবাড়ি মোড়ের ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়। তবে প্রাণহানি এড়ানোয় বড় স্বস্তি।

Advertisement

জানা গিয়েছে, শিলিগুড়ি থেকে রায়গঞ্জ হয়ে মালদহের দিকে আসছিল একটি গাড়ি। তাতে ছিলেন প্রসূতি এবং তাঁর আত্মীয়রা। মালদহের হাসপাতালে প্রসবের কথা ছিল। তবে হাসপাতালে পৌঁছনোর আধঘণ্টা আগেই গাড়িটি দুর্ঘটনার মুখে পড়ে। ব্যাটারি বিস্ফোরণ (Blast)ঘটে আগুন ধরে যায়। আর বিপদ টের পেতেই প্রসূতি মহিলাকে গাড়ি থেকে কোনওক্রমে নামিয়ে নেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: কাঁকড়া ধরতে যাওয়াই কাল, সুন্দরবনে মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ]

জাতীয় সড়কের উপর এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ, দমকল। যদিও তার আগেই স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর কাজ শুরু করে দিয়েছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ির ব্যাটারি গরম হয়ে যাওয়ার ফলে তা ফেটে গিয়েই এত বড় অগ্নিকাণ্ড। তাঁরাই জানান যে  গাড়িতে একজন প্রসূতি (Pregnant woman) ছিলেন। আগুন লাগতেই একটি টোটো ডেকে যাত্রীরা তাঁকে নামিয়ে নিয়ে চলে যান। যেখানে গাড়িতে আগুন লেগেছে, তার থেকে হাসপাতালের দূরত্ব মাত্র আধ কিলোমিটার। তাই সহজেই তাঁরা হাসপাতালে পৌঁছে যান। ঘটনাস্থলে দমকলকর্মীরা গিয়ে আগুন নেভানোর কাজে নামলেও গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছে।  

[আরও পড়ুন: জমি-বাড়ি রেজিস্ট্রেশনে ছাড়ের মেয়াদ আরও বাড়ল, স্বস্তি দিয়ে বড় ঘোষণা রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ