BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পরিবারের প্রতি রাগ, খিচুড়ি রান্না করে খেয়ে নিজের বাড়িতেই আগুন লাগালেন ব্যবসায়ী!

Published by: Sulaya Singha |    Posted: February 4, 2022 8:30 pm|    Updated: February 4, 2022 8:30 pm

Blinded by anger man sets house on fire in West Midnapore | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে জমছিল রাগ, অভিমান, দুঃখ। আর নিজের বাড়িতেই আগুন ধরিয়ে সেই ক্ষোভ উগরে দিলেন এক আলু ব্যবসায়ী। যে ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) দাসপুরের খেজুরতলা এলাকায়।

কেন নিজের বাড়িতেই আগুন লাগালেন খেজুরতলা এলাকার বাসিন্দা পরেশ মণ্ডল? স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুলিশ সূত্রে খবর, সংসারে অশান্তির জেরে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন বাবা-মা। এরপর সন্তানদের সঙ্গে স্ত্রীও হাঁটা দেন বাপেরবাড়ি। আর সেই রাগ ও দুঃখেই নাকি বৃহস্পতিবার রাতে এমন কাণ্ড ঘটান পরেশ। পুলিশের তরফে খবর, গতকাল রাতে পরেশ মণ্ডলের বাড়ি থেকে হঠাৎই বিকট বিস্ফোরণের শব্দ শুনতে পান প্রতিবেশীরা। সেখানে গিয়ে দেখেন আলু ব্যবসায়ী পরেশের বাড়িতে দাউদাউ করে আগুন জ্বলছে। জানলা দিয়ে গলগল করে বেরিয়ে আসছে ধোঁয়া।

[আরও পড়ুন: সরস্বতী পুজোর দিনও কি বৃষ্টিতে ভাসবে রাজ্য? পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর]

প্রতিবেশীরা খোঁজ নিয়ে জানতে পারেন, ক্ষুব্ধ পরেশ রান্নাঘরে রাখা দু’টি গ্যাস সিলিন্ডারে আগুন ধরিয়ে দিয়েছেন। সেখান থেকেই দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। পরেশের আত্মীয় নির্মল সামন্তের কথায়, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন পরেশ। সেই জন্যই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তিনি। তবে আগুন ধরিয়ে বাড়ির বাইরে চলে আসায় প্রাণে বেঁচে যান পরেশ। কিন্তু ক্ষতিগ্রস্ত হয়েছে বাড়িটি। ভেঙে গিয়েছে দেওয়ালের বেশ খানিকটা অংশ।

fire
বাড়ির পুড়ে যাওয়া অংশ

তবে এভাবে ক্ষোভ বহিঃপ্রকাশ ঘটিয়েও শান্তি পাচ্ছেন না পরেশ মণ্ডল। তিনি বলেন, “ওরা (পরিবারের সদস্যরা) ঘর ছেড়ে চলে গিয়েছে। বোন বলছে তুই বাবা-মাকে মেরেছিস। জামাইও আমার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না। ভেবেছিলাম, আমার মেয়ের বিয়ে বলে ওরা আমার উপর রাগ দেখাচ্ছে। তাই আমিও বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছি। আগে রান্নাঘরে খিচুড়ি রান্না করেছি। খেয়েছি। তারপর আগুন দিয়ে দিয়েছি।’’ পরেশ মণ্ডলের কাণ্ডে বেশ হতবাকই হয়েছেন প্রতিবেশীরা।

[আরও পড়ুন: ট্রাক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ, দুর্ঘটনা এড়াতে গিয়ে পুকুরে রোগী-সহ অ্যাম্বুল্যান্স, চাঞ্চল্য বর্ধমানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে