BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বারাসতের পর হুগলিতে ‘নীল তিমি’র থাবা, নিশ্চিত মৃত্যু থেকে রক্ষা ছাত্রের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 1, 2017 7:52 am|    Updated: October 1, 2019 4:01 pm

blue-whale-hooghly-student-escapes-sure-death

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   এবার হুগলিতে থাবা বসাল ‘ব্লু হোয়েল’। হুগলির রিষড়ার রামকৃষ্ণ মিশনের ছাত্র বেঁচে ফিরল নিশ্চিত মৃত্যুর হাত থেকে।

[কলকাতার পর এবার ‘নীল তিমি’র হানা বারাসতে, আক্রান্ত দুই ছাত্রী]

মাহেশ রামকৃষ্ণ আশ্রমের দশম শ্রেণীর এই ছাত্র স্কুলে প্রায়ই ঘুমিয়ে পড়ত। আচরণেও অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়। এরপর তার ব্যাগে একটি ছুরি দেখতে পান স্কুলের শিক্ষকরা। এমনকী, ছাত্রটির হাতে ছুরি দিয়ে আঁকা তিমি মাছের ছবিও পাওয়া যায়। তখনই সতর্ক হন তাঁরা। কথা বলেন ওই ছাত্রের সঙ্গে। প্রথমে স্বীকার করতে না চাইলেও, পরে ধীরে ধীরে ভয়াবহ তথ্য সামনে আসে। সঙ্গে সঙ্গে ছাত্রের বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করেন স্কুলের শিক্ষকরা। কথা বলেন অভিভাবকদের সঙ্গে। রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা।

[ব্লু হোয়েলকে আটকাবেন কি করে, পথ দেখাচ্ছে Unicef]

জানা যায় ব্লু হোয়েল চ্যালেঞ্জের ‘লেভেল ইলেভেন’ পর্যন্ত খেলেছে ওই ছাত্র। সে বালির কৈলাস সিং রোডের বাসিন্দা। তারপরেই শিক্ষকদের চোখে ধরা পড়ে যায়। বাড়ির লোকেদের সাথে কথা বলে কাউন্সেলিং-এর ব্যবস্থা করা হয় ছাত্রটির। আপাতত ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তার বাড়িতে। অন্যদিকে, ফোন বন্ধ রাখা হয়েছে ছাত্রটির। নিজের দোষ স্বীকার করেছে সে। জানিয়েছে, এই ফাঁদে আচমকাই নাকি পড়ে গিয়েছিল সে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement