BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কালে পকেটে টান, সন্তানকে খুনের পর আত্মঘাতী সোদপুরের দম্পতি!

Published by: Tiyasha Sarkar |    Posted: June 4, 2021 2:35 pm|    Updated: June 4, 2021 3:00 pm

Body of 3 person of a family found in room at Sodpur | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: চরম আর্থিক অনটনের জের। সন্তানকে খুনের পর আত্মঘাতী হলেন উত্তর ২৪ পরগনার সোদপুরের (Sodpur) দম্পতি। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, সোদপুরের বসাক বাগানের বাসিন্দা সমীর গুহ। পেশায় রেডিমেড ব্যবসায়ী তিনি। আগে খুব একটা অসুবিধা না থাকলেও রাজ্যে করোনা (Corona Virus) থাবা বসানোর পর থেকে ব্যবসায় মন্দা। গতবছর দীর্ঘসময় রাজ্যে লকডাউন জারি ছিল। পরবর্তীতে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতে না হতেই ফের জারি হয়েছে বিধিনিষেধ। ফলে ব্যবসার অবস্থা ধীরে ধীরে খারাপ হচ্ছিল। দু’বেলা দু’মুঠো জোটাতে কার্যত দায় হয়ে দাঁড়িয়েছিল তাঁদের কাছে। এই পরিস্থিতিতে শুক্রবার সকালে গুহবাড়ি থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। এরপরই সন্দেহ হয় তাঁদের। খবর দেওয়া হয় খড়দহ থানায়।

[আরও পড়ুন:  ভোট পরবর্তী হিংসা নিয়ে দলের বিরুদ্ধেই বিস্ফোরক তথাগত, জবাব দিলেন চন্দ্রিমা]

খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ। দরজা ভেঙে উদ্ধার করা হয় সমীরবাবু, তাঁর স্ত্রী রুমা ও ২২ বছরের ছেলে বাবাইয়ের দেহ। সঙ্গে সঙ্গে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, প্রথমে ছেলেকে খুন করে তারপর আত্মঘাতী হয়েছেন ওই দম্পত্তি। প্রতিবেশীদের দাবি, আর্থিক অনটনের কারণেই এই ঘটনা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা জানতে মৃতদের আত্মীয়দের সঙ্গে কথা বলা হতে পারে। উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে কাজ হারিয়েছেন বহু মানুষ। চরম আর্থিক অনটনে তাঁরা। সরকারের তরফে সাহায্য করা হলেও আর্থিক অনটনের কাছে হার মানতে বাধ্য হচ্ছেন অনেকেই। চরম সিদ্ধান্ত নিচ্ছেন। 

[আরও পড়ুন: এবার ‘মিশন দিল্লি’, ছুটি শেষে ফের তৃণমূলের হয়ে নামছে প্রশান্ত কিশোরের I-PAC!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement