BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

রাস্তা থেকে বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, কাঠগড়ায় তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: February 24, 2020 11:36 am|    Updated: February 24, 2020 11:36 am

An Images

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বিজেপি কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার সাঁকরাইলে। সোমবার সকালে এলাকার একটি রাস্তায় পড়ে থাকতে দেখা যায় ওই ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। বিজেপি নেতৃত্বের অভিযোগ, সিএএ-এর সমর্থনে এলাকায় প্রচার করার কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে ওই ব্যক্তিকে।

হাওড়ার সাঁকরাইলের বাসুদেবপুরের বাসিন্দা শেখর মালিক নামে ওই ব্যক্তি। একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন তিনি। জানা গিয়েছে, সোমবার ভোরবেলা এলাকার বাসিন্দারা স্থানীয়রা এনসি পোলের কাছে ক্ষতবিক্ষত অবস্থায় শেখরবাবুকে পড়ে থাকতে দেখেন। এরপরই খবর দেওয়া হয় সাঁকরাইল থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। শেখর মালিকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বিজেপি নেতৃত্ব অভিযোগ করে যে, বিজেপির সক্রিয় কর্মী হওয়ার কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে ওই ব্যক্তিকে।

[আরও পড়ুন: হ্যাম রেডিওর সৌজন্যে ঘরের পথে গুজরাটি বৃদ্ধা, আনন্দের বন্যা পরিবারে]

দক্ষিণ হাওড়া ৩ নম্বরের বিজেপির মণ্ডল সভাপতি অলোক দুবের কথায়, মৃত শেখর মালিক বিজেপির সক্রিয় বুথ কর্মী। উনি বেশ কিছুদিন ধরেই সিএএ’র সমর্থনে এলাকায় প্রচার করছিলেন। সেই রাগ থেকেই শাসকদল পরিকল্পনামাফিক তাঁকে খুন করেছে। যদিও বিজেপির অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তাঁদের কথায়, “এক মাতালের দেহ উদ্ধার হয়েছে। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।” এ প্রসঙ্গে হাওড়া ডিসি সাউথ যোবি থমাস বলেন, একটি দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি খুন কি না, ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই তা স্পষ্ট হবে।

[আরও পড়ুন: ডাকাতিতে বাধা পেয়ে নিরাপত্তারক্ষীকে পিটিয়ে খুন, চাঞ্চল্য ভাঙড়ে]

Advertisement

Advertisement

Advertisement