BREAKING NEWS

১০ ফাল্গুন  ১৪২৭  বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘তিনদিনের মধ্যে রাস্তা ছাড়ুন’, জাফরাবাদের আন্দোলনকারীদের হুঁশিয়ারি বিজেপি নেতার

Published by: Paramita Paul |    Posted: February 23, 2020 9:12 pm|    Updated: February 23, 2020 9:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাফরাবাদ, চাঁদবাদের রাস্তায় ধরনায় বসেছেন CAA  বিরোধী আন্দোলনকারীরা। এবার সেই রাস্তা খুলে দেওয়ার সময়সীমা বেঁধে দিলেন বিজেপি নেতা কপিল মিশ্র। রীতিমতো হুঁশিয়ারির সুরে তিনি বলেন, “তিনদিনের মধ্যে রাস্তা খালি করুন। নাহলে তিনদিন পর আমাদের রাস্তায় নামতে হবে।” প্রসঙ্গত শনিবার রাত থেকে দিল্লির জাফরাবাদ, চাঁদবাদে এলাকায় নতুন করে CAA বিরোধী আন্দোলন শুরু হয়েছে। ফলে শাহিনবাগের মত এই রাস্তাগুলিও আটকে রয়েছে। এমনকী মউজপুর, বাবরপুরের মেট্রো স্টেশনের প্রবেশপথও বন্ধ হয়ে রয়েছে। যার জেরে যান চলাচলে প্রভাব পড়ছে। এবার দ্রুত এই রাস্তা খালি করার হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা।

রবিবার মউজপুরে CAA সমর্থক ও বিরোধীরা মুখোমুখি হয়। সেখানে দু’পক্ষ একে অপরকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে। এমনকী পুলিশও আক্রান্ত হয় বলে অভিযোগ। এরপরই কাঁদানে গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। কিন্তু এখনও এলাকায় আন্দোলনকারীরা রয়েছে। তাঁরা রাস্তা ছেঁড়ে নড়েননি। মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনীও।

[আরও পড়ুন : বাড়ি বাড়ি ঘুরে অনুপ্রবেশকারী খুঁজছে রাজ ঠাকরের দল, দায়ের অভিযোগ]

এদিন মউজপুরে CAA সমর্থনে মিছিলের আয়োজন করেছিল বিজেপি। সেখানে বক্তব্য রাখেন কপিল মিশ্র। দিল্লি পুলিশের উদ্দেশে তিনি বলেন, “ট্রাম্পের যাওয়া পর্যন্ত আমরা চুপচাপ থাকছি। কিন্তু তারপর আমাদের বোঝানোর চেষ্টা করবেন না। আমরা কিন্তু শুনব না। আমরা রাস্তায় নামব।” এ সম্পর্কে তিনি একটি ভিডিও টুইটও করেন। CAA বিরোধী আন্দোলনকারীদেরও একহাত নেন বিজেপি নেতা। কপিল মিশ্র কথায়, “দিল্লি অশান্তি চলুক, এটাই ওঁরা চাইছেন। আর তাই রাস্তা বন্ধ করে রেখেছেন। আমরা একটাও পাথর ছুঁড়িনি।” 

[আরও পড়ুন : খামাম থেকে ব্রকোলির সিঙাড়া, নিরামিষ আহারেই ট্রাম্পকে স্বাগত জানাবে আহমেদাবাদ]

প্রসঙ্গত, সোমবার সপরিবারে ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর মধ্যে দিল্লিতে কোনও অশান্তি হলে দেশের তথা মোদি সরকারের ভাবমূর্তি কালিমালিপ্ত হবে। তাই এই সময় কোনও অশান্তি করতে চাইছেন না বিজেপি নেতৃত্ব, বলে ওয়াকিবহাল মহলের দাবি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement