BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে গৃহত্যাগ, হোটেলে রহস্যমৃত্যু নিঃসঙ্গ স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: August 1, 2021 7:42 pm|    Updated: August 1, 2021 8:19 pm

Body of a man found in a hotel in Kalyani, West Bengal | Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: হোটেলের ঘর থেকে ব্যক্তির দেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। রবিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) কল্যাণী পুরসভা এলাকায়। ঘর থেকে উদ্ধার হয়েছে প্রচুর মদের বোতল। অতিরিক্ত মদ্যপানের কারণেই এই ঘটনা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। 

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম নৃপেন বিশ্বাস। কল্যাণীর বিধানপল্লি এলাকার বাসিন্দা তিনি। বহুদিন ধরেই স্ত্রীর সঙ্গে তাঁর কোনও বনিবনা নেই। যা নিয়ে মানসিক অবসাদে ভুগতেন তিনি। হোটেল সূত্রে জানা গিয়েছে, মাঝে মধ্যেই সেখানে যেতেন নৃপেনবাবু। বেশ কয়েকদিন থাকতেন। গত ২৯ জুলাই হোটেলে যান ওই ব্যক্তি।  রবিবার সকালে হোটেল কর্মীরা একাধিকবার ডাকাডাকি করলেও তার কোনও সাড়া পাননি। স্বাভাবিকভাবেই তাঁদের মনে সন্দেহ দানা বাঁধে। খবর দেওয়া হয় পুলিশে। এরপর দরজা ভাঙতেই দেখা যায় মৃত অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন নৃপেনবাবু। 

[আরও পড়ুন: Kolkata-কে আরও সবুজ করার উদ্যোগ, Maidan-এ বৃক্ষরোপণ পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের]

তড়িঘড়ি পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তে। দেহের পাশ থেকে মিলেছে প্রচুর মদের বোতল। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, অত্যধিক মদ্যপান অথবা হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তবে নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তাও জানার চেষ্টা করছে পুলিশ। উল্লেখ্য দাম্পত্যকলহের কারণে নিঃসঙ্গ হয়ে পড়েছিলেন ওই ব্যক্তি। অবসাদ গ্রাস করেছিল তাঁকে। 

[আরও পড়ুন: Kolkata-কে আরও সবুজ করার উদ্যোগ, Maidan-এ বৃক্ষরোপণ পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×