BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মালদহে অষ্টম শ্রেণির ছাত্রকে ‘অপহরণ ও খুন’, পুলিশের জালে সহপাঠী-সহ ৪

Published by: Tiyasha Sarkar |    Posted: January 8, 2021 2:31 pm|    Updated: January 8, 2021 6:12 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিত্যক্ত বাড়ি থেকে পড়ুয়ার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহে। ইতিমধ্যেই মৃতের সহপাঠী, তাঁর মা, দাদা ও প্রতিবেশী এক তরুণীকে আটক করেছে পুলিশ। ঘটনার শিকড়ে পৌঁছনোর চেষ্টায় তদন্তকারীরা।

জানা গিয়েছে, মালদহের (Maldah) পরাণপুর হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র অনিক দাস। বৃহস্পতিবার বিকেলে ওই পড়ুয়ার বাড়ির সামনে উদ্ধার হয় একটি চিঠি। তাতে লেখা ছিল, অপহরণ করা হয়েছে অনিককে। এরপরই ছেলের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করেন পরিবারের সদস্যরা। প্রায় ঘণ্টা দুয়েক পর বাড়ির খানিকটা দূরে একটি পরিত্যক্ত বাড়িতে মেলে অনিকের দেহ। বিষয়টি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুখুরিয়া থানার পুলিশ। সেখানে স্থানীয়দের ক্ষোভের মুখে পড়েন পুলিশ আধিকারিক। অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে বিক্ষোভ দেখান তাঁরা। দীর্ঘক্ষণ পর স্থানীয়দের বুঝিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: লক্ষ্য সোনার বাংলা, প্রধানমন্ত্রীর স্বপ্নপূরণে পাড়ার গুণিজনদেরই সামনে চায় বঙ্গ বিজেপি]

পরিবারের অভিযোগ, অনিকের এক সহপাঠী ও তার দাদা ও মা এই ঘটনার সঙ্গে যুক্ত। তাঁদের অভিযোগের ভিত্তিতে ৪ জনকে আটক করেছে পুলিশ। কিন্তু কেন এই অপহরণ ও খুন? সত্যিই কি ঘটনায় হাত রয়েছে ধৃতদের? সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। তবে প্রতিবেশীদের দাবি, মৃতের সহপাঠীর মা দেহব্যবসায় জড়িত। তা কোনওভাবে জেনে গিয়েছিল অনিক। সেই কারণেই এই পরিণতি। 

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, কল্যাণী এইমসে আউটডোরে চিকিৎসা পরিষেবা শুরু এ মাস থেকেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement