BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দীর্ঘক্ষণ নিখোঁজ থাকার পর উদ্ধার যুব তৃণমূল কর্মীর দেহ, খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 4, 2020 12:21 pm|    Updated: September 4, 2020 12:32 pm

Body of a TMC worker found in West Medinipur

ছবি: প্রতীকী

অংশুপ্রতিম পাল, খড়গপুর: তৃণমূলের যুবশক্তি কর্মীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) পিংলা (Pingla) ব্লকের ১নং কুসুমদার বেলাড় গ্রামে। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে ওই যুবককে। অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

জানা গিয়েছে, মৃত বছর বাইশের ওই যুবকের নাম সন্দীপ সুর। বৃহস্পতিবার বালিচকে মাসির বাড়ি গিয়েছিলেন তিনি। কিন্তু সন্ধে গড়িয়ে রাত হয়ে গেলেও বাড়ি ফেরেননি। স্বাভাবিকভাবেই এরপর যুবকের খোঁজ শুরু করে পরিবার। পরে রাত এগারোটা নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে রাস্তার পাশে ধান জমিতে মেলে সন্দীপের দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় পিংলা থানায়। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃত যুবকের মা বর্ণালী সুরের অভিযোগ, তাঁর ছেলেকে খুন করা হয়েছে। মৃত যুবকের প্রতিবেশী প্রশান্ত জানা বলেন, “ও বেশ কিছুদিন আগে তৃণমূলের ঢুকেছিল। ভাল ছেলে ছিল, কারও সঙ্গে কোনও শত্রুতা ছিল না। ভাইকে খুন করা হয়েছে।” তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে ওই যুবশক্তি কর্মীকে।

[আরও পড়ুন: পেটের দায়ে সুন্দরবনের জঙ্গলে যাওয়াই কাল, বাঘের হানায় প্রাণ গেল ২ মৎস্যজীবীর]

এবিষয়ে পিংলার তৃণমূল ব্লক সভাপতি শেখ সাবেরথি বলেন, “মৃত সন্দীপ সুর আমাদের নব্য যুবশক্তির কর্মী ছিলেন। বেশ কিছুদিন আগে তৃণমূলে যুক্ত হন। এলাকায় ভাল কাজ করছিল। আর এটা সহ্য না করতে পেরে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমাদের কর্মীকে খুন করেছে।” অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এবিষয়ে পিংলা ব্লকের বিজেপির পশ্চিম মণ্ডলের সভাপতি প্রত্যুষ হোড় বলেন, “এটা তৃণমূলের নিজেদের গোষ্ঠীদ্বন্দ্ব। টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে সমস্যা, তার জেরে খুন হয়েছে। এই ঘটনায় বিজেপির কোনও কর্মী জড়িত নয়।” বিজেপির বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে জানান তিনি। ঘটনার নেপথ্যে লুকিয়ে থাকা আসল কারণের সন্ধানে পিংলা থানার পুলিশ।

[আরও পড়ুন: ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত দেগঙ্গা, পার্টি অফিস ভাঙচুর, ছেঁড়া হল মমতার পোস্টার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে