৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল ভাড়া নিয়ে তরুণীকে ‘খুন’ করে উধাও যুবক! চাঞ্চল্য Tarapith-এ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 29, 2021 1:35 pm|    Updated: July 29, 2021 7:53 pm

Body of a woman found in a hotel in Tarapith, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

নন্দন দত্ত, সিউড়ি: তারাপীঠের (Tarapith) হোটেলে তরুণীর রহস্যমৃত্যু। দরজা ভেঙে দেহ উদ্ধার করল তারাপীঠ থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অনুমান, তরুণীর স্বামীই খুন করছে তাঁকে। অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

হোটেল সূত্রে খবর, দিন চারেক আগে এক যুবকের সঙ্গে তারাপীঠের ওই লজে এসেছিলেন তরুণী। স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নিয়েছিলেন। জানিয়েছিলেন তাঁরা মুর্শিদাবাদের(Murshidabad) বাসিন্দা। আজ অর্থাৎ বৃহস্পতিবার ঘর ছেড়ে দেওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু বেলা ১০ টা নাগাদও তারা ঘর থেকে বের হননি। এরপরই হোটেলের কর্মীরা গিয়ে দেখেন ঘরটি বাইরে থেকে তালাবন্ধ। এরপরই পুলিশে খবর দেয় তাঁরা। পুলিশ গিয়ে তালা ভাঙতেই দেখা যায়, মেঝেয় পড়ে রয়েছে ওই তরুণীর দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তবে হদিশ মেলেনি মৃতার স্বামীর।

[আরও পড়ুন: বিজেপি যুব মোর্চায় কোন্দল, রাজ্য সম্পাদক পদে নেত্রীর নিয়োগ নিয়ে বিতর্কে সৌমিত্র খাঁ]

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মৃতার বাড়ি মুর্শিদাবাদের আকুপুরচটি এলাকায়। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়নি। যে যুবকের সঙ্গে তিনি হোটেলে এসেছিলেন, তিনি আদৌ মৃতার স্বামী কি না, তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। তবে পুলিশের ধারনা ওই যুবকই খুন করেছে তরুণীকে। কী কারণে খুন তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। হোটেল ও এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তের হদিশ পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত ব্যবসায়ীকে আড়াল করছেন BJP MP John Barla! বিস্ফোরক নির্যাতিতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×