BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শ্বশুরবাড়ি ছেড়ে আসার শাস্তি! তরুণীকে খুনের অভিযোগ বাবা-মায়ের বিরুদ্ধে, পুকুরে উদ্ধার দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 28, 2021 2:20 pm|    Updated: July 28, 2021 2:20 pm

Body of a woman found in a pond in Tapan, West Bengal | Sangbad Pratidin

রাজা দাস, বালুরঘাট: ২ দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে উদ্ধার তরুণীর দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের তপনে (Tapan)। খবর পেয়েই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে মৃতার মা, বাবা ও দাদাকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গিয়েছে, মৃতার নাম তানিয়া সরকার। বয়স ২৩ বছর। মালদহে বিয়ে হয়েছিল তাঁর। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় সন্তানকে নিয়ে বাপের বাড়িতেই থাকছিলেন তিনি। এই পরিস্থিতিতে সোমবার তানিয়ার বাবা-মা জানান, তাঁদের মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশের দ্বারস্থ হওয়ার পাশাপাশি এলাকায় মাইকিংও করেন তাঁরা। পরে বুধবার সকালে এলাকারই একটা পুকুর থেকে উদ্ধার হয় ওই তরুণীর দেহ। খবর পেয়েই পুলিশ দেহটি পাঠায় ময়নাতদন্তে। দেহ উদ্ধারের পরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। অভিযুক্তদের শাস্তির দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তাঁরা।

[আরও পড়ুন: উচ্চপদস্থ Police আধিকারিক পরিচয়ে ৪৮ লক্ষ টাকা প্রতারণা, গ্রেপ্তার প্রাক্তন Civic Volunteer]

স্থানীয়দের অভিযোগ, তানিয়াকে খুন করেছে তার পরিবারের সদস্যরাই। প্রমাণ লোপাটের জন্য দেহ ভাসিয়ে দিয়েছে পুকুরে। কেন এমন অনুমান? প্রতিবেশী সূত্রে খবর, শ্বশুরবাড়ি ছেড়ে আসার পর থেকেই তরুণীর উপর অত্যাচার করত বাবা, মা ও দাদা। মারধরও করা হত তাকে। স্থানীয়দের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মৃতার পরিবারের সদস্যদের আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান, কয়েকদিন আগেই মৃত্যু হয়েছে তানিয়ার। কীভাবে মৃত্যু হয়েছে তাঁর, তা স্পষ্ট হবে ময়নাতদন্তের রিপোর্ট এলেই, জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: রাজনীতিতে নারীশক্তি নিয়ে ‘জাগো বাংলা’য় Post Edit অনিল বিশ্বাসের কন্যার! শুরু চর্চা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×