BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেগঙ্গায় খেত থেকে বধূর অর্ধনগ্ন দেহ উদ্ধার, মদ্যপানের পর ধর্ষণ করে খুন? ঘনাচ্ছে রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2022 12:52 pm|    Updated: March 28, 2022 1:50 pm

Body of a woman found in Deganga, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব দাস, বারাসত: পটলের খেত থেকে অর্ধনগ্ন মহিলার দেহ উদ্ধার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) দেগঙ্গার নন্দীপাড়া কুচেমোড়া এলাকায়। প্রাথমিক তদন্তে অনুমান, মদ খাওয়ানোর পর ধর্ষণ ও খুন করা হয়েছে বধূকে। যদিও বিষয়টি এখনও নিশ্চিত নয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বিষয়টি স্পষ্ট হবে বলে দাবি পুলিশের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নন্দীপাড়া এলাকায় একটি বড় আম বাগানের ভিতর পটলের জমি রয়েছে। তার মালিক কুতুবুদ্দিন মণ্ডল। সোমবার সকালে পটলের ফুলের পরাগ মিলন করতে জমিতে যান ওই ব্যক্তি। সেই সময় তিনি দেখেন এক মহিলার মৃতদেহ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি এলাকাবাসীকে খবর দেন। ঘটনা জানাজানি হতে দেগঙ্গা থানায় (Deganga Police Station) খবর দেওয়া হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে ছুটে যায়।

[আরও পড়ুন: বগটুইতে মৃত্যু আরও একজনের, প্রাণ হারালেন ৬৫ শতাংশ দগ্ধ হওয়া নাজেমা বিবি]

পুলিশ ওই মহিলার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি ঘটনাস্থল থেকে পাওয়া মদের বোতল, মহিলার রক্তমাখা জামাকাপড়, জলের বোতল-সহ বেশ কিছু জিনিস উদ্ধার করে দেগঙ্গা থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা। পুলিশের প্রাথমিক অনুমান, ওই গৃহবধূকে রাতের অন্ধকারে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে এসে তাঁকে মদ পান করানো হয়। এরপর ধর্ষণ করা হয়। পরে প্রমাণ লোপাটে শ্বাসরোধ করে খুন করা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, এখনও মৃতের পরিচয় জানা যায়নি। তাঁর পরিচয় ও ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। অভিযুক্তের সন্ধান শুরু করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে সরব স্থানীয়রা। 

[আরও পড়ুন: বগটুইতে মৃত্যু আরও একজনের, প্রাণ হারালেন ৬৫ শতাংশ দগ্ধ হওয়া নাজেমা বিবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে