১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হোটেলের ঘরে তরুণীর রহস্যমৃত্যু, অচৈতন্য অবস্থায় উদ্ধার ঠাকুমা, চাঞ্চল্য ডায়মন্ড হারবারে

Published by: Tiyasha Sarkar |    Posted: April 14, 2022 5:29 pm|    Updated: April 14, 2022 7:39 pm

Body of a woman found in Hotel at Diamond Harbour | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: হোটেলে তরুণীর রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার হয়েছে দেহ। একই ঘর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার হয়েছে তরুণীর ঠাকুমা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারে (Diamond Harbour)। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত তরুণীর নাম সোহিনী আইচ। বয়স আনুমানিক ২২ বছর। উত্তর ২৪ পরগনার বারাসতের নবপল্লি এলাকার বাসিন্দা তিনি। জানা গিয়েছে, নার্ভের সমস্যা ছিল তাঁর। বুধবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বচসা হয়েছিল সোহিনীর। মোবাইল ফোন ভেঙেছিলেন। সোহিনীকে শান্ত করতে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। বৃহস্পতিবার সকাল ৭ টা নাগাদ ডায়মন্ড হারবারের স্কাই লার্ক হোটেলে ওঠেন সোহিনী, তাঁর বাবা ধীমান আইচ ও ঠাকুমা আভা আইচ। হোটেলের কারও কোনও সন্দেহ হয়নি।

[আরও পড়ুন: মডেলিংয়ের সুযোগ দেওয়ার টোপ দিয়ে নাবালিকাকে অপহরণ! গ্রেপ্তার ‘ভুয়ো’ অধ্যাপক]

কয়েকঘণ্টা পর ধীমানবাবু রুম থেকে বের হন। এগারোটা নাগাদ কর্মীরা খাবার দিতে রুমে গিয়ে দেখে অচৈতন্য অবস্থায় ঘরে পড়ে রয়েছেন সোহিনী ও আভাদেবী। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে তরুণীকে মৃত বলে ঘোষণা করা হয়। গুরুতর অসুস্থ আভাদেবী। তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হোটেলের রুম থেকে উচ্চ ক্ষমতার ঘুমের ওযুধের গুঁড়ো পাওয়া গিয়েছে। মিলেছে ওষুধের পাতাও। এই ঘটনার পর থেকে বেপাত্তা ধীমান আইচ। এসডিপিও মিতুনকুমার দে জানিয়েছেন, “একজনের মৃত্যু হয়েছে। একজনের চিকিৎসা চলছে। মনে করা হচ্ছে আত্মহত্যার ঘটনা।” কিন্তু কেন হোটেল ছেড়ে উধাও হয়ে গেলেন ধীমান? তবে কি ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য? তা এখনও অজানা।

[আরও পড়ুন: হাঁসখালির নির্যাতিতার পারলৌকিক ক্রিয়াতেও ‘বাধা’, গেলেন না পুরোহিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে