১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আত্মীয়ের ঋণ শোধ করতে না পারায় মানসিক অবসাদ! মর্মান্তিক পরিণতি হাওড়ার মা-ছেলের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 9, 2021 6:00 pm|    Updated: September 9, 2021 6:00 pm

Body of a youth and his mother found in room at Howrah | Sangbad Pratidin

প্রতীকী ছবি

অরিজিৎ গুপ্ত, হাওড়া: টাকা পয়সা নিয়ে অশান্তির জের। মাকে খুন করে আত্মঘাতী যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্য হাওড়ায় (Howrah)। ইতিমধ্যেই দেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু করা হয়েছে তদন্ত।

মধ্য হাওড়ার বাসিন্দা ছিলেন অভিষেক হাইত। মা কৃষ্ণা ও স্ত্রী দেবিকার সঙ্গে থাকতেন তিনি। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে আর্থিক সমস্যা চলছিল অভিষেকের। সেই সময় শ্বশুরবাড়ির তরফে টাকা ও বেশ কিছু গয়না দিয়ে সাহায্য করা হয়েছিল। নির্দিষ্ট সময়ে তা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তা পূরণ করতে পারেননি অভিষেক। এই নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল ওই যুবকের।

[আরও পড়ুন: ভেঙে খানখান গোর্খা জনমুক্তি মোর্চা, গুরুং-তামাংদের চ্যালেঞ্জ ছুঁড়ে নতুন দল গড়লেন অনীত থাপা]

প্রতিবেশী সূত্রে জানা গিয়েছে, এই ধারের টাকা ফেরত দিতে না পাড়ায় ক্রমশ স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়ছিল অভিষেকের। শ্বশুরবাড়ির সদস্যরাও তার সঙ্গে দূর্ব্যবহার করতেন বলে অভিযোগ। গত পরশু দেবিকা ও তাঁর বাপের বাড়ির সদস্যরা অভিষেকের বাড়িতে যান। সেখানে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। স্ত্রী সাফ জানিয়েদেন, সংসার করবেন না। এসবের জেরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিষেক।

এই পরিস্থিতিতে বৃহস্পতিবার বেলা গড়িয়ে গেলেও অভিষেক ও কৃষ্ণাদেবীর দেখা পাননি প্রতিবেশীরা। ভিতর থেকে দরজা বন্ধ করা ছিল। এলাকাবাসীরা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে অভিষেক ও তাঁর মাকে। ততক্ষণে মৃত্যু হয়েছে কৃষ্ণাদেবীর। অভিষেককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁর। মৃতদের ঘর থেকে উদ্ধার হয়েছে রক্তমাখা ব্লেড। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই মাকে খুন (Murder) করে আত্মঘাতী হয়েছেন অভিষেক।

[আরও পড়ুন: চাকরির টোপ দিয়ে আর্থিক প্রতারণা, প্রতারক ও পুলিশকে ঘিরে মহিলাদের তুমুল বিক্ষোভ, উত্তপ্ত কুলটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে