Advertisement
Advertisement
Alipurduar

লন্ডভন্ড ঘর, উদ্ধার গৃহকর্তার পচাগলা দেহ, খুন নাকি আত্মহত্যা?

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য আলিপুরদুয়ার শহরে।

Body of a youth found in house in Alipurduar

প্রতীকী ছবি।

Published by: Tiyasha Sarkar
  • Posted:June 9, 2024 8:35 pm
  • Updated:June 9, 2024 8:35 pm

রাজ কুমার, আলিপুরদুয়ার: বাড়ি থেকে উদ্ধার গৃহকর্তার পচাগলা দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল আলিপুরদুয়ার শহরে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? খুন নাকি আত্মহত্যা? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম রাজু বিশ্বাস। পেশায় দিনমজুর। আলিপুরদুয়ার শহরের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যপাড়া এলাকার বাসিন্দা তিনি। তাঁর দুই মেয়ে ও স্ত্রী রয়েছে। এক মেয়ে নবম ও অন্যজন দ্বাদশ শ্রেণির ছাত্রী। সূত্রের খবর, প্রায় তিন বছর আগে বনিবনা না হওয়ায় স্ত্রী দুই মেয়েকে নিয়ে বাপের বাড়িতে চলে যান। মধ্যপাড়ার বাড়িতে একাই থাকতেন রাজু। মেয়েরা মাঝেমধ্যেই বাবার কাছে গিয়ে থাকত। রবিবার দুপুরে হঠাৎই প্রতিবেশীরা দুর্গন্ধ পান। তাঁরাই খবর দেয় পুলিশে। আলিপুরদুয়ার থানার পুলিশ গিয়ে ঘরের ভিতর থেকে রাজুর পচাগলা দেহ উদ্ধার করে।

Advertisement

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর বেতন কত, কত মাইনে পান রাষ্ট্রপতি?]

খবর পেয়ে মৃতের স্ত্রী ও দুই মেয়ে যান ঘটনাস্থলে। স্ত্রী রত্না বিশ্বাস বলেন, “তিন বছর আগে আমাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় রাজু। তার পর থেকে আমি দুই মেয়েকে নিয়ে বাপের বাড়িতে থাকি। সোমবার থেকে মেয়েরা ফোন করে পাচ্ছিল না রাজুকে। এদিন খবর পেয়ে এসে দেখলাম এই অবস্থা। খুন না আত্মহত্যা বুঝতে পারছি না। পুলিশ তদন্ত করুক।”

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘরের ভিতর গ্যাস-সহ অন্যান্য জিনিস লন্ডভন্ড ছিল। আলিপুরদুয়ার থানার আই সি অনির্বান ভট্টাচার্য বলেন, “মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছি। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এই মুহুর্তে কিছু বলা যাবে না।”

[আরও পড়ুন: ‘ভুলত্রুটি-অন্যায় মাফ করবেন’, বিচ্ছেদের পরে হজযাত্রায় ‘আধ্যাত্মিক’ সানিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ