BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের তিনদিন আগে মালদহে যুবকের রহস্যমৃত্যু, হবু স্ত্রীর প্রেমিকের হাতে খুন?

Published by: Tiyasha Sarkar |    Posted: June 23, 2022 8:49 pm|    Updated: June 23, 2022 8:49 pm

Body of a youth found in Malda, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

বাবুল হক, মালদহ: বিয়ের বাকি তিনদিন। কেনাকাটাও প্রায় শেষ। এরই মধ্যে চাঞ্চল্যকর কাণ্ড। গ্রামের আমবাগান থেকে উদ্ধার পাত্রের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) হরিশচন্দ্রপুরে। মৃতের পরিবারের দাবি, খুন করা হয়েছে যুবককে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সাদাকাস আলি। বয়স ২৪ বছর। হরিশচন্দ্রপুরের রশিদাবাদ এলাকার বাসিন্দা ওই যুবক। পরিবার সূত্রে খবর, সদ্যই বিয়ে ঠিক হয়েছিল ওই যুবকের। বুধবার কেনাকাটা করতেও গিয়েছিলেন তিনি। গতকাল সন্ধেয় কেউ সদাকাসকে ফোন করেছিল। সেই সময় কথা বলতে বলতে বাড়ি থেকে বেরিয়ে যান যুবক। তারপর থেকেই নিখোঁজ তিনি। বাড়ির লোক সারারাত ধরে এলাকায় খোঁজখবর চালিয়েও ছেলের কোনও হদিশ পাননি। বৃহস্পতিবার সকালে গ্রামের একটি আমবাগান থেকে উদ্ধার হয় সদাকাসের ঝুলন্ত মৃতদেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

[আরও পড়ুুন: নিখোঁজ গরু-কুকুর, এদিক ওদিক পায়ের ছাপ, বাঘের আতঙ্কে ত্রস্ত ইসলামপুর]

রবিবার বিয়ে, তার তিনদিন আগে কীভাবে মৃত্যু হল যুবকের? আত্মহত্যা নাকি নেপথ্যে অন্যরহস্য? মৃতের পরিবারের দাবি, তাঁদের ছেলেকে খুন করা হয়েছে। তাঁদের আশঙ্কা, যে তরুণীর সঙ্গে সাদাকাসের বিয়ে ঠিক হয়েছিল, সম্ভবত তাঁর কারও সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের টানাপোড়েনের কারণেই খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে যুবককে। অর্থাৎ প্রেমিকার বিয়ে আটকাতেই তাঁর হবু স্বামীকে খুন করা হয়ে থাকতে পারে বলেই দাবি পরিবারের। পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই গোটা বিষয়টা স্পষ্ট হবে।

[আরও পড়ুুন: মুঙ্গের থেকে জোগাড় করে বাংলায় বিক্রি, ফরাক্কায় মহিলা অস্ত্র কারবারির পর্দাফাঁস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে