Advertisement
Advertisement

Breaking News

Hooghly

একাকী বৃদ্ধের রহস্যমৃত্যু, হিন্দমোটরের ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ, চাঞ্চল্য এলাকায়

মৃত্য়ুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Body of an elderman found in flat in Hooghly's Hindmotor | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 9, 2023 8:45 am
  • Updated:June 9, 2023 8:48 am

সুমন করাতি, হুগলি: একাকী বৃদ্ধের রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার পচাগলা দেহ। দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরাই খবর দেয় ক্লাব ও থানায়। পুলিশ গিয়ে উদ্ধার করে দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির উত্তরপাড়ার হিন্দমোটর এলাকায়।

মৃতের নাম দিলীপ রায়। বয়স ৬০ বছর। হুগলির উত্তরপাড়ার হিন্দমোটর স্টেশন রোডের একটি আবাসনে একাই থাকতেন তিনি। ওই আবাসনের বাসিন্দারা জানান, এমনিতে কারও সঙ্গে খুব একটা মেলামেশা করতেন না বৃদ্ধ। বাইরেও খুব একটা দেখা যেত না তাঁকে। গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। আবাসনের বাসিন্দা শঙ্করলাল দাগা বলেন,”উি কারও সাহায্য নিতেন না। আমরা দেখতে না পেলে দরজা ধাক্কা মেরে খোঁজ নিতাম। উনি মুখ বের করে আবার দরজা বন্ধ করে দিতেন।”

Advertisement

[আরও পড়ুন: দু’দশক পর পাহাড়ে পঞ্চায়েত ভোট, দার্জিলিং-কালিম্পংয়েও দ্বিস্তরীয় নির্বাচনে প্রস্তুত গুরুংরা]

জানা গিয়েছে, গত তিন দিন ধরে তার দিলীপবাবুর কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। এরই মধ্যে ফ্ল্যাট থেকে দূর্গন্ধ টের পান আবাসিকরা। তাতেই মনে সন্দেহ দানা বাঁধে। সঙ্গে সঙ্গে পাড়ার ক্লাবকে খবর দেওয়া হয়। ক্লাবের ছেলেরা গিয়ে প্রথমে দরজা খোলার চেষ্টা করে। পরে পুলিশ ডাকা হয়। উত্তরপাড়া থানার পুলিশ গিয়ে পচাগলা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠায়। কিন্তু কীভাবে মৃত্যু হল বৃদ্ধের? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়শা।

Advertisement

[আরও পড়ুন: ‘কারও বাবার চাকর নই, পঞ্চায়েতের পর দেখা যাবে’, ইডির নোটিসে পালটা অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ