BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ ও খুন, ধর্ষককে ফাঁসির সাজা আদালতের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 5, 2021 3:39 pm|    Updated: March 5, 2021 3:39 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ২০১৮ সালের নাবালিকাকে ধর্ষণ ও খুনের মামলার রায় শোনাল বোলপুর আদালত। দোষীকে ফাঁসির সাজা দিয়েছেন বিচারক। আদালতের রায়ে খুশি নির্যাতিতার পরিবার। 

২০১৮ সালের ১২ এপ্রিল। লাভপুরের মৌ গ্রামে বাসিন্দা এক নাবালিকাকে নির্জন জায়গায় তুলে নিয়ে যায় আসগর চৌধুরী (২৪) নামে এক যুবক। অভিযোগ উঠেছিল ধর্ষণ করা হয়েছিল নাবালিকাকে। সেইদিনই মৃত্যু হয় ওই নির্যাতিতার। এরপরই লাভপুর থানায় মেয়েকে ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের করেন মৃতার বাবা। অভিযোগের ভিত্তিতে পুলিশ আসগর চৌধুরী ও তার বাবা-মাকে গ্রেপ্তার করে। পকসো ৬, ৩৭৬-এ, ৩০২ ও ৫০৬ ধারায় মামলা রুজু হয়। ২০১৮ সালের ৬ জুলাই আসগর চৌধুরীর নামে চার্জশিট জমা দেয় পুলিশ।

[আরও পড়ুন: আসনরফা হলেও এখনও প্রতীক পায়নি আব্বাসের আইএসএফ, চিন্তায় জোট নেতৃত্ব]

বৃহস্পতিবার বোলপুর আদালতের বিচারক আসগর চৌধুরীকে দোষী সাব্যস্ত করেন। শুক্রবার বোলপুর আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা এজলাসের বিচারক সুজয় সেনগুপ্ত অভিযুক্তকে ফাঁসির সাজা ঘোষণা করলেন। ঘটনার সঙ্গে কোনও সম্পর্ক না থাকায় দোষীর বাবা ও মাকে বেকসুর খালাস করে দেন বিচারক। জানা গিয়েছে, ফাঁসির সাজা দেওয়ার পাশাপাশি রাজ্য সরকারকে নিহতের পরিবারকে ১ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক। মামলার সরকারি আইনজীবী বলেন, “ধর্ষণ করে খুন করার জন্য দোষী সাব্যস্ত হয় আসগর। বিচারক ফাঁসির সাজা ঘোষণা করেছেন।”

[আরও পড়ুন: আসনরফা হলেও এখনও প্রতীক পায়নি আব্বাসের আইএসএফ, চিন্তায় জোট নেতৃত্ব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement