BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত সামশেরগঞ্জের যুবক, আশঙ্কাজনক ২

Published by: Tiyasha Sarkar |    Posted: August 23, 2020 4:53 pm|    Updated: August 23, 2020 4:53 pm

An Images

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে প্রাণ গেল এক যুবকের। গুরুতর জখম হয়েছেন আরও ২ জন। রবিবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জের মহব্বতপুরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে মহব্বতপুরে ইমান শেখ নামে এক ব্যক্তির একটি পরিত্যক্ত বাড়িতে বোমা বাঁধছিল চার পাঁচজনের একটি দল। সেই সময়ই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় গুরুতর জখম হন মতি শেখ, গামু শেখ-সহ ৩ জন। খবর পাওয়ামাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তবে হাসপাতালে পৌঁছনোর আগেই মৃত্যু হয় মতি শেখের। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয়রা। কী কারণে বোমা বাঁধছিল তাঁরা? পিছনে কাদের যোগ রয়েছে? এহেন প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে তদন্তকারীদের মনে।

msd

[আরও পড়ুন: একুশের লড়াইয়ে তৃণমূলের হাতিয়ার যুবসমাজ, রাজ্যজুড়ে শাসকদলে যোগদান প্রায় ৪ লক্ষ যুবকের]

প্রসঙ্গত, দিন কয়েক আগে পুরাতন বিবাদকে কেন্দ্র করে দুই বংশের কোন্দলে উত্তপ্ত হয়ে উঠেছিল মুর্শিদাবাদের সামশেরগঞ্জের মহব্বতপুর। মহেশ বংশ ও সুলতান বংশের অশান্তির জেরে ব্যাপক বোমাবাজি করা হয় এলাকায়। মুড়িমুড়কির মতো বোমাবাজিতে সমগ্র এলাকা অগ্নিগর্ভ হয়ে উঠেছিল। জখম হয়েছিল ২ জন। সেই ঘটনার জেরেই রবিবার বাঁধা হচ্ছিল বলে অনুমান একাংশের। যদিও এবিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ।

[আরও পড়ুন: বাইকে চড়ে যাওয়ার পথে অপহরণ, বীরভূমের জঙ্গলে আদিবাসী মহিলাকে ‘গণধর্ষণ’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement